Opu Hasnat

আজ ১৮ আগস্ট শনিবার ২০১৮,

টুঙ্গিপাড়ায় সহস্রাধিক রোগীকে অর্থোপেডিক চিকিৎসা সেবা প্রদান স্বাস্থ্যসেবাগোপালগঞ্জ

টুঙ্গিপাড়ায় সহস্রাধিক রোগীকে অর্থোপেডিক চিকিৎসা সেবা প্রদান

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিনামূল্যে সহস্রাধিক রোগীকে অর্থোপেডিক চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। রবিবার দিনব্যাপী টুঙ্গিপাড়া উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সে এ কর্মসূচির আয়োজন করা হয়। কর্মসূচির উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

জানা গেছে, বাংলাদেশ মেডিক্যাল এ্যাসোসিয়েশনের সহযোগিতায় অর্থোপেডিক সোস্যাইটির দিনব্যাপী চলা এই চিকিৎসা সেবায় প্রায় অর্ধশত চিকিৎসক সহস্রাধিক রোগীকে অর্থোপেডিক সমস্যার চিকিৎসা ও বিনামূল্যে ওষুধ প্রদান করেন। পরে বিকেলে বাংলাদেশ অর্থোপেডিক সোস্যাইটির নব-নির্বাচিত নেতৃবৃন্দ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানরে সমাধি সৌধ বেদীতে পুস্পমাল্য অর্পন করে শ্রদ্ধা জানান ও ১৫ আগষ্ট বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের নিহতদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করেন। পরে মাজার কমপ্লেক্স মসজিদে মিলাদ মাহফিলের আয়োজন করে।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, বিএম এ গোপালগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক চৌধুরী শফিকুল আলম, সমন্বয়ক ডা: হুমায়ুন কবির, ডা: জীবানন্দ হালদার, বাংলাদেশ অর্থোপেডিক এস্যোসিয়েশনের খুলনা বিভাগের সাংগঠনিক সম্পাদক ডা: মেহেদি নেয়াজ, বরিশাল বিভাগের সাংগঠনিক সম্পাদক ডা: মনিরুজ্জামান শাহীন, টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: নিয়াজ মোহম্মদসহ স্থানীয় নেতৃবৃন্দ প্রমূখ।