Opu Hasnat

আজ ১৫ অক্টোবর সোমবার ২০১৮,

ভোটারবিহীন সরকারকে কেউ বিশ্বাস করে না : রিজভী রাজনীতি

ভোটারবিহীন সরকারকে কেউ বিশ্বাস করে না : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, শিক্ষার্থীদের শান্তিপূর্ণ আন্দোলনকে শক্তি প্রয়োগের মাধ্যমে দমন করতে চাইছে সরকার। যদি আওয়ামী লীগ এই শিক্ষার্থীদের ওপর হামলা করে তাহলে জনগণ ও তাদের অভিভাবক তাদের ক্ষমা করবে না, এর পরিণাম শুভ হবে না। ভোটারবিহীন সরকারকে শুধু জনগণই নয়, শিশু থেকে শুরু করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পর্যন্ত বিশ্বাস করে না।’

শনিবার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর  নয়াপল্টন দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভীর অভিযোগ, বিদ্যার্থীরা নির্যাতনে বেঁধে রাখার শিকলকে চিনতে পেরেছে, অকাল মৃত্যুর দানবকে চিহ্নিত করতে পেরেছে বলেই তারা আজ নির্যাতনকারী সিন্ডিকেটের বিরুদ্ধে অবিচল, অকম্প, উদ্বেল আন্দোলন বইয়ে দিতে পেরেছে। দুর্নীতির দুষ্ট চক্রে গোটা দেশকে বন্দি করেছে এই সরকার।

বিএনপির মুখপাত্র বলেন, প্রতিনিয়ত বাসের চাপায় পিষ্ট হচ্ছে এদেশের সজীব প্রাণগুলো আর মন্ত্রীরা হায়েনার হাসি হাসছেন। সমগ্র ঘটনায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশের ভবিষ্যৎ বিদ্যার্থীরা।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, প্রকাশনা সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহম্মেদ তালুকদার, নির্বাহী সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেইন প্রমুখ উপস্থিত ছিলেন।