Opu Hasnat

আজ ১৯ ডিসেম্বর বুধবার ২০১৮,

সাংবাদিক সনজয় মহাজনের মৃত্যু চট্টগ্রামমিডিয়া

সাংবাদিক সনজয় মহাজনের মৃত্যু

মস্তিষ্কে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে দৈনিক পূর্বদেশ’র সিনিয়র সহ-সম্পাদক সঞ্জয় মহাজন কল্লোল (৪৩) মৃত্যুবরণ করেছেন। বুধবার দুপুর আড়াইটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের নিউরোসার্জারি ওয়ার্ডের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। হাটহাজারী উপজেলার ধলইয়ের এনায়েতপুর গ্রামের শরদিন্ধু মহাজনের পুত্র সাংবাদিক সঞ্জয় মহাজন কল্লোল।

মৃত্যুকালে তিনি মা (রাণী বালা দেবী), স্ত্রী (বিউটি নাথ), এক ছেলে (অভিজিৎ মহাজন), এক মেয়ে (অপর্ণা মহাজন তন্বি), বড় ভাই-বোনসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে সঞ্জয় মহাজন কল্লোলের মরদেহে ফুলেল শ্রদ্ধা জানান সাংবাদিকরা।

উল্লেখ্য, গত শনিবার রাত পৌনে ১২টার দিকে নগরের মোমিন রোডস্থ দৈনিক পূর্বদেশ কার্যালয় থেকে অফিস শেষে বাসায় ফেরার পথে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে শারীরিক অবস্থার আরও অবনতি হলে চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

শোক প্রকাশ : সাংবাদিক সনজয় মহাজন কল্লোলের মৃত্যুতে দৈনিক খবর চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান মো. আহমাদুর রহমান শাওন, সিনিয়র রিপোর্টার মাখন লাল সরকার, সিনিয়র রিপোর্টার রনজিত কুমার শীল, ভ্রাম্যমান প্রতিনিধি জসিম উদ্দীন চৌধুরী ও স্টাফ রিপোর্টার রুপু দাশ বিদেহী আত্মার সৎগতি কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।