Opu Hasnat

আজ ২০ নভেম্বর মঙ্গলবার ২০১৮,

মাদক সেবনে বাঁধা দেয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন নারী ও শিশুফরিদপুর

মাদক সেবনে বাঁধা দেয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন

ফরিদপুরের নগরকান্দা উপজেলার ফুলসুতি গ্রামে  মাদকাসক্ত স্বামীকে মাদক সেবনে বাঁধা দেয়া স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ পাওয়া গেছে। 

 নিহতের পরিবার এবং এলাকাবাসী সূত্রে জানা গেছে, ফুলসুতি গ্রামের মাজেদ মোল্লার ছেলে সোহাগ (৩০)  মঙ্গলবার রাত ১২ টার দিকে মাদক সেবন কালে তার স্ত্রী চায়না (২৪) বাঁধা দেয়ায় ক্ষিপ্ত হয়ে তাকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে। ঘটনার পর পরই সোহাগ পালিযে যায়, চায়নার গলায় আঙ্গুলের ছাপ রয়েছে বলে জানা গেছে।  নিহত চায়না পাশ^বর্তী লস্করদিয়া ইউনিয়নের গোড়াইল গ্রামের জালল মাতুব্বরের মেয়ে। প্রায় ৬ বছর আগে সোহাগের সাথে তার বিয়ে হয়।  সোহাগ এবং চায়না দম্পতির  ৪ বছর বয়সের একটা ছেলে আছে। 

চায়নার হতভাগ্য পিতা জালাল মাতুব্বর  বলেন, বিয়ের পর থেকেই যৌতুকের জন্য চাপ দিয়ে আসছে সোহাগ। এ পর্যন্ত সোহাগকে ২ লাখ ২০ হাজার টাকা যৌতুক দিয়েছি। কিছুদিন ধরে সোহাগ আবারও  যৌতুকের টাকার জন্য আমার মেয়েকে চাপ দেয়।  আমার মেয়ে বাপের বাড়ী থেকে আবারও  টাকা এনে না দেয়ায়  তাকে মাঝে মধ্যেই মারধর করত হত্যার হুমকি দিত আর আজ তো মেরেই ফেলল। 

নগরকান্দা থানার অফিসার ইনচার্জ সৈয়দ লুৎফর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল মর্গে প্রেরন করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পিতামাতার পরিবারের পক্ষ থেকে নগরকান্দা থানায় হত্যা মামলা দয়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।