Opu Hasnat

আজ ২০ অক্টোবর শনিবার ২০১৮,

পাইকগাছায় জেলা পরিষদ সদস্য নাহার আক্তারের শাস্তির দাবীতে বিক্ষোভ সমাবেশ খুলনা

পাইকগাছায় জেলা পরিষদ সদস্য নাহার আক্তারের শাস্তির দাবীতে বিক্ষোভ সমাবেশ

পাইকগাছায় জেলা পরিষদ সদস্য নাহার আক্তারের শাস্তির দাবীতে বাস মালিক ও শ্রমিক সংগঠণের পক্ষ থেকে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে পাইকগাছা জিরো পয়েন্ট নামক স্থানে শেখ জাহিদুল ইসলামের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

সমাবেশে বক্তারা বলেন, শনিবার বিকালে কপিলমুনি বাজারে স্থানীয় সংসদ সদস্যের সমাবেশে যাওয়ার জন্য সোলাদানা ইউনিয়নের পক্ষ থেকে যশোর-ব-১১৬৪ নং গাড়িটি রিজার্ভ করা হয়। গাড়িটি সোলাদানা ইউনিয়নের আওয়ামীলীগের নেতাকর্মী নিয়ে কপিলমুনি যাওয়ার পথে সলুয়া মাদরাসা নামক স্থানে পৌছালে খুলনা জেলা পরিষদ সদস্য নাহার আক্তারের নেতৃত্বে তার লোকজন গাড়িতে হামলা চালিয়ে ড্রাইভার রিপন, সুপারভাইজার আলমগীর ও হেলপার ফয়সালকে ব্যাপক মারপিট করে গাড়ি ভাংচুর করে। এ ঘটনায় বক্তারা দ্রুত নাহার আক্তারের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে গাড়ি বন্ধ সহ ব্যাপক কর্মসূচি ঘোষণা করে। 

পাইকগাছা জিরো পয়েন্টে বিক্ষোভ সমাবেশে মালিক পক্ষে বক্তব্য রাখেন আলহাজ্ব শেখ হারুনুর রশিদ হিরো, শেখ জাহিদুল ইসলাম, শেখ আরিফুর রহমান টুটুল, নিরাপদ অধিকারী ভব, শ্রমিক পক্ষে শেখ মিথুন মধু, শেখ আব্দুল জব্বার বাবলু, গাজী কালাম, শংকর কুমার সরদার, রেজাউল করিম খোকন, শেখ ফারুক হোসেন, আমিরুল শিকদার, জয়নাল সরদার, রবিউল ইসলাম, শুকুর জোয়াদ্দার, হাসান গাজী, বাবুল আক্তার, আইয়ুব আলী প্রমুখ। 

উল্লে­খ্য, গাড়ীর লোকজন সহ সোলাদানা ইউনিয়নের আওয়ামীলীগের দু’নেতাকর্মী আহত হয়েছে বলে শ্রমিকনেতা মিথুন মধু জানিয়েছেন।