Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

সাজেদা চৌধুরী বেঁচে থাকাকালীন ফরিদপুর-২ আসনে অন্য কেউ মনোনয়ন চাইতে পারে না ফরিদপুর

সাজেদা চৌধুরী বেঁচে থাকাকালীন ফরিদপুর-২ আসনে অন্য কেউ মনোনয়ন চাইতে পারে না

জাতীয় প্রেসক্লাবের সিনিয়র সদস্য, ফরিদপুর জেলা কৃষকলীগের সাংগঠণিক সম্পাদক বিশিষ্ট সাংবাদিক মো. লায়েকুজ্জামান বলেছেন, উপমহাদেশের বর্ষিয়ান রাজনীতিবিদ, আওয়ামী লীগের দুঃহসময়ের কান্ডারী, জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি বেঁচে থাকাকালীন ফরিদপুর-২, (সালথা-নগরকান্দা) আসনে আওয়ামী লীগের অন্য কেউ মনোনয়ন চাইতে পারে না। কারণ আওয়ামী লীগ মানেই সাজেদা চৌধুরী, আর সাজেদা চৌধুরী মানেই আওয়ামী লীগ। যে প্রকৃত আওয়ামী লীগ করে সে কখনও সাজেদা আপার সম্মানে এখানে মনোনয়ন চাইবে না। যদি কেউ মনোনয়ন চায়, তাহলে বুজতে হবে, সে অন্য দল থেকে এসে আওয়ামী লীগ সেজে মনোনয়ন চাচ্ছে। 

বুধবার বিকাল ৫টায় ফরিদপুরের নগরকান্দা উপজেলা কাইচাইল ইউনিয়ন পোড়াদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি এসময় আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন, তার জন্য আমাদের কাজ করতে হবে। সকল ভেদাভেদ ভুলে গিয়ে কাধে কাধ মিলিয়ে আমরা একযোগে নৌকা জিয়ের জন্য কাজ করবো ইনশাল্লাহ।  

ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফারুক মাতুব্বারের সভাপতিত্বে উক্ত জনসভায় বক্তব্যে রাখেন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সেলিম তালুকদার, চ্যানেল ১০ এর স্টাফ রিপোর্টার তুহিন আহম্মেদ, শহীদনগর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান, ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা মো. জাকারিয়া, যুবলীগ নেতা গোলজার হোসেন প্রমূখ।