Opu Hasnat

আজ ১৬ ডিসেম্বর রবিবার ২০১৮,

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আ’লীগকে তৃতীয়বার ক্ষমতায় আসতে হবে ফরিদপুর

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আ’লীগকে তৃতীয়বার ক্ষমতায় আসতে হবে

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আওয়ামীলীগ সরকারকে তৃতীয়বার ক্ষমতায় আসতে হবে। গত দু’বারে যে পরিমান উন্নয়ন দেশে হয়েছে, সেই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে এর কোন বিকল্প নেয় বলে তিনি বলেন।   

শুক্রবার দুপুুরে ফরিদপুর শহরের বদরপুর এলাকার নিজ বাড়ি আফসানা মঞ্জিল চত্বরে কোতয়ালী থানা আওয়ামীলীগ আয়োজিত কোতয়ালী থানার তৃনমূলের দলীয় নেতকর্মি ও নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

মন্ত্রী বলেন, বাংলাদেশ এখন উন্নয়ন বিশ্বের মধ্যে উন্নয়নের বিস্ময়। আর উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট প্রার্থনা করেন তিনি।  

ফরিদপুর কোতয়ালী থানা আওয়ামীলীগের সভাপতি মোঃ রাজ্জাক মোল্লার সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ লোাকমান হোসেন মৃধা, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ সুবুল চন্দ্র সাহা, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, কেদ্রীয় কৃষকলীগের সহসভাপতি ও জেলা আওয়ামীলীেেগর সদস্য আরিফুর রহমান দোলন, কোতয়ালী থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামসুল আলম চৌধুরী, শহর আওয়ামীলীগের সভাপতি নাজমুল হাসান লেভী, জেলা যুবলীগের আহবায়ক এস এম ফুয়াদ, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক    চৌধুরী বরকত ইবনে সালাম প্রমূখ।