Opu Hasnat

আজ ১৫ ডিসেম্বর শনিবার ২০১৮,

ফরিদপুরে মৎস্য সপ্তাহের র‌্যালী ও আলোচনা সভা ফরিদপুর

ফরিদপুরে মৎস্য সপ্তাহের র‌্যালী ও আলোচনা সভা

‘স্বয়ং সম্পূর্ন মাছের দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ স্লোগানকে সামনে নিয়ে এবারের জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । 
বৃহস্পতিবার জেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‌্যালীটি বের হয়। জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়ার নেতৃত্বে র‌্যালীতে বিভিন্ন পেশার মানুষসহ সরকারের বিভিন্ন দপ্তরর কর্মকর্তাগণ অংশ নেন।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা মৎস্য কর্মকর্তা মো. মনিরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া । 
তিনি বলেন, জাতীর জনকের স্বপ্নের স্বয়ং সম্পূর্ন মাছের দেশ গড়তে শুধু মৎস্য বিভাগ নয়, সমাজের সকল মানুষকেই সহযোগিতা করতে হবে। বর্তমান সরকার দেশকে মৎস্য উৎপাদনে বিশ্বের দরবারে সঙ্গে তালমিলিয়ে এগিয়ে নিতে কাজ করে চলছে।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফরিদপুর সদরের সিনিয়র মৎস্য কর্মকর্তা বিজন কুমার নন্দী, খামার ব্যবস্থাপক সৈয়দ শাহজাহান,ফরিদপুর কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, শ্রমিক লীগের সভাপতি আক্কাস হোসেন, মৎস্য বিভাগের প্রশিক্ষক মো. খায়রুল ইসলাম প্রমুখ।