Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

‘মেসি-রোনালদোর মত হতে পারবো না’ খেলাধুলা

‘মেসি-রোনালদোর মত হতে পারবো না’

ইংলিশ প্রিমিয়ার লিগে গত মৌসুমে চেলসির হয়ে শিরোপা জেতেন এডেন হ্যাজার্ড। বøুজদের টাইটেল জেতাতে দারুণ ভূমিকাও রাখেন এ মিডফিল্ডার। আর দুর্দান্ত পারফরম্যান্স করা এ বেলজিয়ান ফুটবলারকে কেউ কেউ বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের তারকাদের সঙ্গে তুলনা করে বসেন।

এদিকে চারপাশে যখন হ্যাজার্ডের এত সুনাম চলছে তখন নিজেকে পাশ কাটিয়ে গেলেন এ তারকা। তিনি জানান, মেসি ও রোনালদোর মত ‘সত্যিকারের গোলদাতা হতে পারবেন না তিনি’।
গত মৌসুমে চেলসির হয়ে সব প্রতিযোগিতায় মিলে হ্যাজার্ড ১৯টি গোল করেছেন। পরে দলের কোচ হোসে মরিনহো ও মিডফিল্ডার সেস ফেব্রিগাস তাকে প্রশংসায় ভাসিয়েছেন। ২৪ বছরের এ তারকা অবশ্য গোলের ব্যবধানে মেসি ও রোনালদোকে কখনোই ধরতে পারেন নি। যেখানে বিশ্বসেরা এ তারকারা সর্বোচ্চ গোল করে টানা পাঁচবার নিজেদের মধ্যে সেরা ফুটবলার হয়েছেন।
এক সাক্ষাতকারে হ্যাজার্ড বলেন, ‘আমি নিজেকেই জিজ্ঞেস করি, আমি কি কখনো মেসি বা রোনালদোর মত হতে পারবো। যেখানে তারা প্রতি মৌসুমে ৫০ থেকে ৬০টি গোল করে।’

তিনি আরো বলেন, ‘অবশ্যই আমি চেষ্টা করি তবে ভেবে দেখলাম তাদের মত কখনোই সর্বোচ্চ গোলদাতা হতে পারবো না। কিন্তু মৌসুমে ১৫ থেকে ২০ গোল দিতে পারাটা আমার কাছে আনন্দের।’