Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

নগরকান্দায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৩৫ ফরিদপুর

নগরকান্দায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৩৫

ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়নের ধর্মদী গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার সকাল থেকে শুরু হওয়া এ সংর্ঘষ চলে দুপুর পর্যন্ত। এ সংঘর্ষে উভয় গ্রুপের প্রায় ৩৫ ব্যক্তি আহত হয়েছেন। আহতদের নগরকান্দা ও গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, ধর্মদী গ্রামের আসমত মোল্যার ছেলে রাবু মোল্যাসহ ৩/৪ জন যুবক এলাকায় আদিপত্য বিস্তারের লক্ষে কোমরে হাতুড়ী ও ছোরা নিয়ে ঘুরে বেড়ায়। এ ঘটনায় বুধবার সকালে একই গ্রামের ছিরু সরদারের ছেলে রিপন ওদেরকে জিজ্ঞাসা করলে তার উপর হামলা চালিয়ে মারপিট করে। খবর পেয়ে রিপনের লোকজন পাল্টা হামলা চালালে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। নগরকান্দা থানা পুলিশ উপস্থিত হয়ে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনেন। ততক্ষণে উভয় গ্রুপের কমপক্ষে ৩০ ব্যক্তি আহত হয়েছে। আহতদের নগরকান্দা ও গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে রিপন, শাখাওয়াত, নুর হোসেন, ওহিদুল, শামসুল হক, মোর্তজা শিকদার, মনির শেখ, মোশারেফ শিকদার, চান্দু মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
এ ব্যাপারে নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ লুৎফর রহমান জানান, গ্রামের দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ সংর্ঘষের ঘটনা ঘটে। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলে তিনি জানান।