Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

মা ও মেয়ে জেলার শ্রেষ্ঠ ! রাজবাড়ী

মা ও মেয়ে জেলার শ্রেষ্ঠ !

জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষন প্রতিযোগিতায় রাজবাড়ীতে মা ও মেয়ে জেলার শ্রেষ্ঠত্বের পুরুষ্কার অর্জন করেছেন।

কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষিকা হিসেবে পুরুষ্কার গ্রহন করেছেন রাজবাড়ীর ডাঃ আবুল হোসেন বিশ্ব বিদ্যালয় কলেজের প্রভাষক শামীমা আক্তার মুনমুন আর মাধ্যমিকে জেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী হিসেবে পুরুষ্কার পেয়েছেন তারই কন্যা কুইন। কুইন রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী।

বুধবার সকালে রাজবাড়ীর জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষন প্রতিযোগিতার পুরুষ্কার বিতরন করা হয়।

এ সময় রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক রেবেকা খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মোঃ সাদেকুর রহমান, জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান প্রমুখ।

এছাড়াও কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে পুরুষ্কার অর্জন করেন রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল কাদের শেখ, স্কুল পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে পুরুকৃত হয়েছেন রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলা রানী সরকার। এ সময় জেলার স্কুল, কলেজ, মাদ্রাসা এবং স্কাউটে বিভিন্ন পর্যায়ে ৯০ জন কে পুরষ্কৃত করা হয়।