Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

বিএনপি ছাত্র সমাজকে কাজে লাগিয়ে ক্ষমতায় যাবার দিবা স্বপ্ন দেখছে রাজনীতি

বিএনপি ছাত্র সমাজকে কাজে লাগিয়ে ক্ষমতায় যাবার দিবা স্বপ্ন দেখছে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সরকার পতনের আন্দোলন এখন কোটা সংস্কার আন্দোলনের পিঠে ভর করছে। তারা আন্দোলনে ব্যর্থ হয়ে এবার ছাত্র সমাজকে কাজে লাগিয়ে ক্ষমতায় যাবার দিবা স্বপ্ন দেখছে। যা কখনো পূরণ হবে না।

মঙ্গলবার মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জামালদি মেঘনা ঘাট প্রকল্প এলাকায় আসন্ন ঈদে যানজট নিরসনকল্পে করণীয় বিষয়ে সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনায় সভায় সেতুমন্ত্রী এসব কথা বলেন। তিনি আরও বলেন, দেশের মানুষ এখন আর বিএনপিকে বিশ্বাস করে না। বেগম জিয়ার জেলজীবন আর অসুস্থতা নিয়ে বিএনপি যে নোংরা রাজনীতি করছে তা এখন জনগণের কাছে স্পষ্ট।

যানজট প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, রমজানের ঈদে যানজট ছিল না, আর কোরবানির ঈদেও যানজটের তেমন শঙ্কা নেই।

তিনি আরও বলেন, আগামী বছর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কোনো যানজট থাকবে না। ইতোমধ্যে গজীপুর থেকে এলেঙ্গা পর্যন্ত মহাসড়ক চারলেনে উন্নীত হওয়ায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট কমেছে আর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ২য় কাচপুর, মেঘনা ও গোমতী সেতু চালু হবার পর এ সড়কে আর কোনো যানজট থাকবে না।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবা সেতুমন্ত্রী বলেন, মহাসড়কের দুর্ঘটনার সংখ্যা কমেছে তবে প্রাণহানির সংখ্যা বেড়েছে।

তিনি বলেন, দুর্ঘটনায় নিহতদের সংখ্যা নিয়ে মিথ্যাচার করা হয়। এ বিষয়ে সবাইকে সজাগ থাকতে হবে।

এ সময় মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ ও কুমিল্লার জেলা প্রশাসক, পুলিশ সুপার, সড়ক ও জনপথ এবং সেতু বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।