Opu Hasnat

আজ ২৬ এপ্রিল শুক্রবার ২০২৪,

রাজবাড়ীতে অর্থঋন আদালতের মামলায় বিএনপি নেতা গ্রেফতার রাজবাড়ী

রাজবাড়ীতে অর্থঋন আদালতের  মামলায় বিএনপি নেতা গ্রেফতার

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের আলোকদিয়া গ্রামের বিএনপি নেতা অর্থঋন আদালতের মামলায় ওয়ারেন্টভুক্ত পিতা-পুত্রকে রবিবার রাতে থানা পুলিশ গ্রেফতার করেছে। 

জানাগেছে, উপজেলার জামালপুর ইউনিয়নের আলোকদিয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে রাজবাড়ী জেলা বিএনপির সদস্য মোঃ মনিরুজ্জামান মনির, তার পিতা সিরাজুল ইসলাম ঐশি ট্রেডার্স ১৬৭ নং আলোকদিয়া মৌজার ৫২ শতাংশ জমি মরগেজ রেখে অগ্রণী ব্যাংক নলিয়া জামালপুর শাখা থেকে ঋন উত্তোলন করেন। দীর্ঘদিনেও ঋনের অর্থ পরিশোধ না করায় অগ্রণী ব্যাংক নলিয়া জামালপুর শাখার ব্যবস্থাপক বাদী হয়ে অর্থঋন আদালত আইন ২০০৩ এর ৩৩(১) ধারায় ৪৩ লক্ষ ১৭ হাজার ৫শত ৮১ টাকা আদায়ে ( মামলা নং-২৪/১৬ মামলা দায়ের করেন। ওই মামলায় আদালত পিতা-পুত্রের বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু করলে বালিয়াকান্দি থানার এ,এস,আই মনিরুজ্জামান ও এ,এস,আই তাজুল ইসলাম রবিবার রাতে অভিযান চালিয়ে গ্রেফতার করে। তাদেরকে সোমবার সকালে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে। 
বালিয়াকান্দি থানার এস,আই নুর মোহাম্মদ জানান, রবিবার রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে অর্থঋন আদালতের ওয়ারেন্টভুক্ত আসামী পিতা-পুত্রকে গ্রেফতার করে সোমবার রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।