Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

মুন্সীগঞ্জের বেইলি ব্রিজের পিলারের বেশ কিছু অংশ ধসে পড়ায় যান চলাচল বিঘ্ন মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জের  বেইলি ব্রিজের পিলারের বেশ কিছু অংশ ধসে পড়ায় যান চলাচল বিঘ্ন

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ি উপজেলার বালিগাঁও বাজার এলাকায় বেইলি ব্রিজের পিলারের বেশ কিছু অংশ ধসে পড়ায় যান চলাচল বিঘœ ঘটছে। বৃহস্পতিবার (১২ জুলাই) বেলা ১১টার দিকে ব্রিজের মাঝা মাঝি অবস্থায় বেশ কিছু অংশে ব্রিজের প্রেট সড়ে যাওয়া এবং দক্ষিণ দিকের একটি পিলার ধসে পড়ে যান চলাচল বিঘœ ঘটে।
প্রতিদিন এই ব্রিজ দিয়ে দুই উপজেলার লক্ষাধিক মানুষ যাতায়াত করে। গুরুত্বপূর্ণ ব্রিজটি বালিগাঁও থেকে লৌহজং দিয়ে মাওয়া হয়ে ঢাকা যাওয়ার একমাত্র যাতায়াতের সহজ পথ। বিকল্প কোনো

রাস্তাা না থাকায় ভোগান্তিতে দুই উপজেলার মানুষ। এদিকে ব্রিজের কিছু অংশ ধসে পড়ায় লৌহজং-ঢাকা-শিমুলিয়া ঘাট ও খেতেড়পাড়া এবং বালিগাঁওয়ে দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে।
এ খবর পেয়ে শুক্রবার দুপুওে ঘটনাস্থলে সড়ক ও জনপথ অধিদপ্তরের কর্মকর্তারা এসে ব্রিজের পিলার সংস্কার করার জন্য, কাজে নেমেছে।

সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তা জানায়, সকাল ১১টার দিকে ব্রিজে ওভার লোডের কারণে, ব্রিজের পিলার ভেঙ্গে ব্রিজটি দক্ষিণ দিকে কিছুটা হেলে পরে। স্থানীয়রা আমাদের অবিহিত করলে আমরা সঙ্গে সঙ্গেই ব্রিজটির সমস্যা সমাধান কাজে লেগে যাই। খুব অল্প সময়ের মধ্যে এই সমস্যা সমাধান করা হবে বলে আশা করা যাচ্ছে।#