Opu Hasnat

আজ ১৩ নভেম্বর মঙ্গলবার ২০১৮,

ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন নিয়ে সুনামগঞ্জে সাংবাদিকদের ওরিয়েন্টেশন সুনামগঞ্জ

ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন নিয়ে সুনামগঞ্জে সাংবাদিকদের ওরিয়েন্টেশন

আগামী ১৪ জুলাই জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন নিয়ে সুনামগঞ্জ জেলার সাংবাদিকদের নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালা অুনষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা সিভিল সার্জন কার্যালয়ের আয়োজনে ও ইউনিসেফ এর সহযোগিতায় শহরের ইপিআই ভবণের হলরুমে এ কর্মশালা অুনষ্ঠিত হয়। এতে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্র মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।  সুনামগঞ্জ জেলার সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাসের সভাপতিত্বে সিভিল সার্জন অফিসের টেকনিশিয়ান মোঃ ফজলুল করিমের সঞ্চালনায় কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সহকারী পরিচালক(সিসি) ডাঃ ননী ভূষন তালুকদার,মেডিকেল অফিসার ডাঃ আবুল কালাম,সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার মোঃ ওমর ফারুক প্রমুখ। 

সভাপতির বক্তব্যে সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাস বলেন আগামী ১৪ জুলাই সারা জেলায় ২২৩০টি কেন্দ্রে সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৬ -১১মাস বয়সী ৪১ হাজার ৯০৩ এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ৩ লাখ ৪২ হাজার ৫৫৬ ও ৬-১১ মাস বয়সী প্রতিবন্ধী ৪৪৮ এবং ১২-৫৯ মাস বয়সী ৩ হাজার ৯৩৬,৬-১১ মাস বয়সী ৩ লাখ ৬৫ হাজার শিশুদের ঐদিন ভিটামিন আই ইউ এর প্রাপ্ত ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। এজন্য সমাজের সচেতন মহল ও গণমাধ্যমকর্মীদের সহযোগিতা করার আহবান জানান তিনি।

এই বিভাগের অন্যান্য খবর