Opu Hasnat

আজ ১৪ নভেম্বর বুধবার ২০১৮,

যাত্রীবাহী বাস আটক চট্টগ্রামে ইয়াবাসহ তিনজন গ্রেফতার চট্টগ্রাম

যাত্রীবাহী বাস আটক চট্টগ্রামে ইয়াবাসহ  তিনজন গ্রেফতার

 আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতার পরেও থেমে নেই ইয়াবা পাচার। নিত্য নতুন কৌশলে ইয়াবা পাচারের কাজ করে যাচ্ছে তারা। গতকাল বুধবার  ভোরে নগরের প্রবেশমুখ শাহ আমানত ব্রিজ এলাকা থেকে নগর গোয়েন্দা পুলিশের একটি টিম ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস আটকের পর পেয়েছেন এমন তথ্য।

গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস (ঢাকামেট্রো-ব-১৫-২৫১৭) শাহ আমানত ব্রিজ এলাকা থেকে আটকের পর তল্লাশি করে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে নগর গোয়েন্দা পুলিশ। বাসের নিচে চুম্বকের সাহায্যে বিশেষ কৌশলে আটকানো ছিল এসব ইয়াবার প্যাকেটগুলো।

পুলিশ এ ঘটনায় গ্রেফতার করেছে বাসের চালক জাহিদ গাজী (৪৫), সুপারভাইজার আবুল বাশার (৪০) ও সহকারী মো. সিহাব (২০) কে। জহিদ ফরিদপুর জেলার সদর উপজেলার সালাম গাজীর পুত্র, বাশার মাগুরা জেলার শ্রীপুর উপজেলার মো. নওশেরের পুত্র এবং সিহাব কুমিল্লা জেলার মুরাদনগর এলাকার মো. হাসানের পুত্র।
নগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (বন্দর জোন) আসিফ মহিউদ্দীন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ বাসের চালক, সুপারভাইজার ও সহকারীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

আসিফ মহিউদ্দীন বলেন, বাসের নিচে চুম্বকের সাহায্যে বিশেষ কৌশলে আটকানো ছিল এসব ইয়াবার প্যাকেটগুলো। সা¤প্রতিক সময়ে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতার কারণে তারা নিত্য নতুন কৌশলে ইয়াবা পাচার করছে। তিনি বলেন, পাঁচটি প্যাকেটে করে শক্তিশালী চুম্বকের সাহায্যে আটকানো ছিল ইয়াবাগুলো।