Opu Hasnat

আজ ২০ নভেম্বর মঙ্গলবার ২০১৮,

বিচারের বাণী নিভৃতে কাঁদে

পাভেলের নেতৃত্বে রাজবাড়ীতে ছাত্রদলের বিক্ষোভ রাজবাড়ী

পাভেলের নেতৃত্বে রাজবাড়ীতে ছাত্রদলের বিক্ষোভ

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারসহ সারাদেশে ছাত্রদলের গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবিতে রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

বুধবার দুপুরে জেলা ছাত্রদলের উদ্যোগে শহরের রেল স্টেশন এলাকায় জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এম.এ. খালেকের চেম্বার প্রাঙ্গনে এ কর্মসূচী পালন করা হয়।

জেলা ছাত্রদলের নতুন কমিটির সাধারণ সম্পাদক এম.এ খালেদ পাভেল নেতৃত্বে প্রথমে ওই স্থান থেকে বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করা হলে তাতে বাঁধা দেয় পুলিশ। পরে সেখানে সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ করা হয়।

সমাবেশে বক্তব্য দেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এম.এ. খালেদ পাভেল। এসময় জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক শামীম আহসান, সাংগঠনিক সম্পাদক রাসেল শেখ, ছাত্রদল নেতা সাঈদ মোল্লা, নাকিব আহসান নূর, মিজানুর রহমান লিমন, ফরিদুল ইসলাম ফরিদ, গোলাম সারোয়ার বাবু, আরজাদ হোসেন আজাদ, রবিন উদ্দিন, আতিয়ার শিকদার আতিক, সাইফুল রহমান, লিখন হোসেন, রুবেল মন্ডল, এস.এম মামুন, ওমর, গাফফার মোল্লা, সোহানুর রহমানসহ ছাত্রদলের প্রায় দুই শ' নেতাকর্মী উপস্থিত ছিলেন।