Opu Hasnat

আজ ২২ জুলাই রবিবার ২০১৮,

মোরেলগঞ্জে প্রবীণ শিক্ষকের জানাযা সম্পন্ন, প্রেসক্লাবের শোক বাগেরহাট

মোরেলগঞ্জে প্রবীণ শিক্ষকের জানাযা সম্পন্ন, প্রেসক্লাবের শোক

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা সদরের ঐতিহ্যবাহী এসিলাহা পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক সময়ের খবর প্রতিনিধি মইনুল ইসলামের শ্বশুর সাবেক নিকাহ রেজিষ্টার মাওলানা ইউসুব আলী গাজীর জানাযা সোমবার সকাল ৯ টায় সম্পন্ন হয়েছে। মোরেলগঞ্জ এস,এম কলেজ মাঠে মরহুমের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন দেয়া হয়েছে। 
  
রেবাবার বিকেল ৫টা ৪০ মিনিটে বার্ধক্যজনিক কারনে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও ৪ মেয়ে সহ বহু আত্মীয় স্বজন গুনগ্রাহী রেখে গেছেন। প্রবীণ শিক্ষক ইউসুব আলী গাজী ১৯৬৪ সাল থেকে ২০০২ সাল পর্যন্ত এসিলাহা উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করেছেন।
   
তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মোরেলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামাল শরীফ, সাধারণ সম্পাদক মশিউর রহমান মাসুম, সহসভাপতি গণেশ পাল, শামীম আহসান মল্লিক, সহসাধারণ সম্পাদক জামাল হোসেন বাপ্পা, অর্থ ও দপ্তর সম্পাদক  নজরুল ইসলাম শরীফ, কার্যনির্বাহী সদস্য মেহেদী হাসান লিপন, এইচ.এম মইনুল ইসলাম, রফিকুল ইসলাম মাসুম, রাজীব আহসান রাজু ও ফজলুল হক খোকন সহ অন্যান্য সংবাদিকবৃন্দ।