Opu Hasnat

আজ ১৭ নভেম্বর শনিবার ২০১৮,

আলমডাঙ্গায় অর্ধশতাধিক মাদকসেবীর মাদক সেবন না করার অঙ্গিকার চুয়াডাঙ্গা

আলমডাঙ্গায় অর্ধশতাধিক মাদকসেবীর মাদক সেবন না করার অঙ্গিকার

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় অর্ধশতাধিক মাদকসেবী মাদক সেবন না করার অঙ্গিকারে থানা পুলিশের কাছে আতœসম্পর্ণ করেছে। শনিবার দুপুরে আলমডাঙ্গা থানা চত্বরে মাদকসেবীরা আতœসম্পর্ণ করে। বুধবার মাদকসেবীদের মাদক সেবন না করার আহবান জানিয়ে আলমডাঙ্গা এলাকায় মাইকিং করে শনিবার তাদেরকে থানায় উপস্থিত হতে বলেন পুলিশ।
এরই অংশ হিসাবে শনিবার সকাল থেকে পুলিশের আহবানে সাড়া দিয়ে অর্ধশতাধিক মাদকসেবী তাদের পরিবারের সদস্যদের সাথে নিয়ে থানা চত্বরে উপস্থিত হয়। দুপুরে মাদকসেবীরা পুলিশের

কাছে অঙ্গিকার করেন তারা আর মাদক সেবন করবেনা এবং অন্যদেরকে মাদক সেবন না করার  জন্য আহবান জানাবেন। এই ধরনের অঙ্গিকার করার পরে তাদেরকে তাদের পরিবারের সদস্যদের কাছে ফিরিয়ে দেয় আলমডাঙ্গা থানা পুলিশ। 

 আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খাঁন জানান, গত বুধবার চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশ মাইকিং করে মাদকসেবীদের মাদক সেবনা না করার আহবান জানিয়ে শনিবার থানায় উপস্থিত হতে বলেন। তিনি আরও জানান, এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে। মাদকসেবীদের স্বাভাবিক জীবনে ফিরে আসতে পুলিশ তাদের ও পরিবারের সহযোগিতা করবে।