Opu Hasnat

আজ ২২ জুলাই রবিবার ২০১৮,

দর্শনায় মোটর মেকারের রহস্যজনক মৃত্যু, হত্যার অভিযোগে স্ত্রী আটক চুয়াডাঙ্গা

দর্শনায় মোটর মেকারের রহস্যজনক মৃত্যু, হত্যার অভিযোগে স্ত্রী আটক

চুয়াডাঙ্গার দর্শনায় স্বামী মোটরসাইকেল মিস্ত্রী জাকির হোসেন (২৫) কে হত্যার অভিযোগে স্ত্রী বর্ষা খাতুনকে আটক করেছে পুলিশ। জাকির দর্শনা মহাম্মদপুরের বাসিন্দা ও দামুড়হুদা উপজেলার কুড়ালগাছি গ্রামের রফিক মিস্ত্রির ভাতিজা। শুক্রবার সকালে তার লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে । 

পুলিশ জানিয়েছে জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা পৌরসভার মোহাম্মদপুর গ্রামের মোটরসাইকেল মিস্ত্রী জাকির হোসেন (২৫) অন্যান্য দিনের মত বৃহ¯পতিবার রাতে নিজের বাড়িতে ঘুমিয়ে ছিল। শুক্রবার সকাল ৮ টার দিকে তার স্ত্রী চিৎকার করে বলতে থাকে তার স্বামী ঘরের ফ্যানের সঙ্গে ওড়না বেধে গলায় ফাঁস দিয়ে মারা গেছে। এলাকাবাসীরা ছুটে এসে গলা থেকে ওড়না খুলে দ্রুত সদর হাসপাতালে পাঠায় এবং স্ট্রোক করেছে বলে ভর্তির চেষ্টা করা হয়। কর্তব্যরত চিকিৎসক তাঁর গলার দাগ দেখে সন্দেহ হয় ও তাকে মৃত্য ঘোষণা করেন। অনেকে ধারনা করছেন তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তার দর্শনা মাইক্রোবাস স্ট্যান্ডের পাশে একটি মটরসাইকেল গ্যারেজ রয়েছে। এ ব্যাপারে দামুড়হুদা থানা পুলিশ সকালেই জাকিরের স্ত্রী ও শ্বাশুড়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। 
  
দামুড়হুদা মডেল থানার ওসি শুকুমার বিশ্বাস জানান তাঁর স্ত্রীর কথায় সন্দেহ হলে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। ময়না রিপোর্ট পাওয়া গেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।