Opu Hasnat

আজ ২৬ সেপ্টেম্বর বুধবার ২০১৮,

ব্রেকিং নিউজ

ঝালকাঠি জেলা প্রশাসক মোঃ হামিদুল হক গুরুতর অসুস্থ্য, রোগমুক্তি কামনা ঝালকাঠি

ঝালকাঠি জেলা প্রশাসক মোঃ হামিদুল হক গুরুতর অসুস্থ্য, রোগমুক্তি কামনা

 মানবিক গুণাবলি সমৃদ্ধ, সদা হাস্যজ্জ্বল ও  চৌকস জেলা প্রশাসক মোঃ হামিদুল হক গুরুতর অসুস্থ্য। তিনি বর্তমানে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানাগেছে, শুক্রবার রাতে ঝালকাঠি জেলা প্রশাসক মোঃ হামিদুল হক বুকে ব্যাথা অনুভব করেন। চিকিৎসার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসার পরামর্শ দেন। রাতেই তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়া হলে আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। 

জেলা প্রশাসক মোঃ হামিদুল হক বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন আছেন। তার রোগ মুক্তি কামনা করেছেন দৈনিক শতকণ্ঠ সম্পাদক ও আঞ্চলিক সংবাদপত্র পরিষদের মহাসচিব জাহাঙ্গির হোসেন মন্জু, বার্তা সম্পাদক,  চ্যানেল আই ও জনকণ্ঠ প্রতিনিধি মানিক রায়, স্টাফ রিপোর্টার ও জাগো নিউজ প্রতিনিধি মোঃ আতিকুর রহমানসহ শতকণ্ঠ পরিবারের সকল সদস্যবৃন্দ। এছাড়াও রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ তার আশু রোগ মুক্তি কামনা করেন। উল্লেখ্য, মোঃ হামিদুল হক ঝালকাঠি জেলা প্রশাসক হিসেবে যোগদানের পর তার কার্যক্রমে সকল শ্রেণি পেশার মানুষের আস্থা অর্জন করেছেন। তার অসুস্থ্যতার খবর  ফেসবুকে ভাইরাল হলে ঝালকাঠি জেলাবাসী আরোগ্য লাভ করে সুস্থ্য হয়ে আবার ঝালকাঠিতে ফিরে আসার দোয়া ও প্রার্থনা করছেন। 

 

এই বিভাগের অন্যান্য খবর