Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

নড়াইলে স্বামীর বিরুদ্ধে যৌতুকের মামলা করে বিপাকে স্ত্রী নড়াইল

নড়াইলে স্বামীর বিরুদ্ধে যৌতুকের মামলা করে বিপাকে স্ত্রী

যৌতুক লোভী স্বামী নাহিদ শিকদারের বিরুদ্ধে আদালতে মামলা করে আতঙ্কে দিন কাটাচ্ছেন স্ত্রী শিউলি বেগম ও তার পরিবার। নাহিদ শিকদার (২৪) নড়াইলের নড়াগাতি থানার কাঠাদুরা গ্রামের রমজান শিকদারের ছেলে।
 
নির্যাতিত স্ত্রী শিউলি বেগম শনিবার (৩০ জুন) বিকালে সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, আমার যৌতুক লোভী স্বামী বিভিন্ন সময় আমার ও আমার পরিবারের কাছে যৌতুকের টাকা দাবি করে আসছে। টাকা দিতে না পারায় সবশেষ গত ১১ এপ্রিল  নাহিদ ও তার পাষন্ড পরিবার আমার উপর অমানুষিক নির্যাতন চালায় । খবর পেয়ে প্রতিবেশিদের সহযোগিতায় আমার  পরিবার আমাকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে। পরে ন্যায় বিচার পাওয়ার আশায় আমি আদালতে মামলা করি। কিন্তু পরিতাপের বিষয় আসামি নাহিদ জামিনে মুক্তি পেয়ে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রতিনিয়ত আমাদেরকে ভয়ভীতি দিয়ে আসছে এবং মামলা তুলে নিতে চাপ দিচ্ছে।
 
এ বিষয়ে শিউলি বেগমের পিতা পান্নু খান বলেন, ২০১৫ সালের নভেম্বরে ইসলামী শরিয়াত মোতাবেক মেয়েকে নিজ গ্রামের রমজান শিকদারের ছেলে নাহিদ শিকদারের সহিত বিবাহ দেই। তার পর থেকেই নাহিদ ও তার পরিবার আমার মেয়েকে যৌতুকের জন্য নির্যাতন করে আসছিল। এখন ন্যায় বিচার পাওয়ার স্বার্থে আদালতে মামলা করেও আমরা বিপদে আছি। জামাই নাহিদ ও তার পরিবার তাদের সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাদের মামলা তুলে নেওয়ার হুমকি দিয়ে যাচ্ছে। এ অবস্থা থেকে মুক্তি পেতে প্রশাসনের সহানুভুতি কামনা করছি।
এ বিষয়ে কথা বলার জন্য নাহিদ শিকদারের সাথে মোবাইল ফোনে একাধিকবার কথা বলার চেষ্টা করেও পাওয়া যায় নি।