Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী টোকন নিহত যশোর

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী টোকন নিহত

যশোরের ঝিকরগাছায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত সন্ত্রাসী টোকন (৩০) নিহত হয়েছেন। শনিবার ভোরে উপজলোর কায়েমকোলা বাগমারা এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে।
 
 
ঝিকরগাছা থানা পুলিশের ওসি (তদন্ত) আজিজুর রহমান জানান, পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী টোকনকে শুক্রবার রাতে কোতোয়ালি থানা পুলিশের সহযোগিতায় যশোর শহর থেকে আটক করা হয়। শনিবার ভোররাতে পুলিশ তাকে নিয়ে অস্ত্র উদ্ধার অভিযানে বের হয়। টোকনের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ তাকে নিয়ে কায়েমকোলা বাগমারা এলাকায় যায়। সেখানে টোকনের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষণ শুরু করে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে সন্ত্রাসীদের গুলিতে টোকন গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে যশোর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
 
ওসি আরও জানান, বন্দুকযুদ্ধে পুলিশ কনস্টেবল শফিকুল ও মনিরুজ্জামান আহত হয়েছেন। তাদেরকে ঝিকরগাছা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি ও পাঁচটি হাতবোমা উদ্ধার করা হয়েছে। নিহত টোকনের বিরুদ্ধে হত্যা-ডাকাতিসহ সাতটি মামলা রয়েছে।