Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

ইয়াবা মামলায় সমর চৌধুরীর জামিন, অস্ত্র মামলায় না মঞ্জুর চট্টগ্রাম

ইয়াবা মামলায় সমর চৌধুরীর  জামিন, অস্ত্র মামলায় না মঞ্জুর


চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো \ ইয়াবার মামলায় জামিন পেয়েছেন বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ নেতা ও আইনজীবীর সহকারী সমর কৃষ্ণ চৌধুরী (৬৩)। তবে অস্ত্র উদ্ধারের মামলায় তাকে জামিন দেননি আদালত। গতকাল রোববার বিকেলে শুনানি শেষে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মুনসী আবদুল মজিদ এ আদেশ দেন বলে জানান জেলা আইনজীবী সমিতির সভাপতি ও  সমর চৌধুরীর আইনজীবী অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী। আদালত ইয়াবা উদ্ধারের মামলায় সমর চৌধুরীর জামিন মঞ্জুর করেছেন। তবে অস্ত্র উদ্ধারের তাকে জামিন দেননি। 
আদালতের বাইরে উপস্থিত সমর চৌধুরীর মেয়ে তমালিকা চৌধুরী বলেন, বাবা অসুস্থ তবুও আদালত জামিন নামঞ্জুর করেছেন। বাবাকে নিয়ে ভয়ে আছি কোনো দুর্ঘটনা হয়ে যায় কি না। ওনার শারিরীক অবস্থা খুব খারাপ। বাবার ডায়াবেটিস, শ্বাসকষ্ট রয়েছে। ওষুধ খাচ্ছেন, তবুও ভালো হচ্ছেন না।
বোয়ালখালী উপজেলার সারোয়াতলী গ্রামের সমর কৃষ্ণ চৌধুরীকে গত ২৮ মে ‘অস্ত্র ও ইয়াবা উদ্ধারের’ মামলায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় বোয়ালখালী থানা পুলিশ। বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক সঞ্জয় দাশের সঙ্গে বিরোধের জেরে বোয়ালখালী থানা পুলিশ সমর কৃষ্ণ চৌধুরীকে চট্টগ্রাম নগর থেকে তুলে নিয়ে মাদক ও অস্ত্র দিয়ে মামলায় ফাঁসানোর অভিযোগ করে আসছে তার পরিবার।