Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

আজ ২৪ জুন, আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২৪ জুন, আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আপনার কু-মন্তব্যে সংসারে অশান্তির যোগ। কর্মস্থানে গভীর কোনও দায়িত্ব পালন করতে হতে পারে। আধ্যাত্মিক কাজে মনে শান্তি। সন্তানদের সঙ্গে আজ খুব ধৈর্যের সহিত ব্যবহার করুন। অতিরিক্ত উদারতা আজ আপনাকে বিপদে ফেলতে পারে। অলৌকিক কোনও কারণে মনে ভীতি আসতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। আজ কর্মস্থানে আপনাকে প্রচুর ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে। নতুন গৃহ নির্মাণের আলোচনা হতে পারে। আজ জলপথে ভ্রমণ এড়ানোই ভাল হবে।

বৃষ : আজ সকলের কাছে নিজের মেধা দেখানোর সুযোগ পাবেন। আজ ব্যবসায় হিসাবের গণ্ডগোল হতে পারে। সন্তানদের বিষয়ে কোনও গভীর আলোচনা হতে পারে। নিজের ব্যবহারে সম্মান প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে। আত্মীয়দের সঙ্গে মনোমালিন্য। সম্পত্তি নিয়ে আজ গুরুজনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। সন্তানদের কারণে মনে চিন্তা বাড়তে পারে। খুব নিকট কারও শারীরিক অসুস্থতার খবর আসতে পারে। বন্ধুর কাছ থেকে সাবধান।

মিথুন : আজ কারও অতিরিক্ত স্নেহে মানসিক শান্তি বৃদ্ধি হতে পারে। স্ত্রীর উদ্যোগে ব্যবসায়িক কোনও দিকে সাফল্য পেতে পারেন। প্রশাসনিক কোনও দায়িত্বে ব্যাঘাত ঘটতে পারে। গুরুত্বপূর্ণ কোনও কাজ থাকলে সকালের মধ্যে মিটিয়ে ফেলুন। প্রতিবেশীর কাজের জন্য নিজের কাজে ব্যাঘাত ঘটতে পারে। বাড়িতে নতুন কিছু কেনার আলোচনা হতে পারে। নাকে ব্যথা হতে পারে। কর্মচারীর ভুলের জন্য ব্যবসায় মন্দা দেখা দিতে পারে।

কর্কট : মামলা মোকদ্দমার হাত থেকে রেহাই পেতে পারেন। নিজের ধৈর্যের জন্য বাহবা পেতে পারেন। আজ চাকরিজীবীদের জন্য দিনটি খুব শুভ। অন্যের উপকার করতে গিয়ে নিজের ক্ষতি হতে পারে। শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণ বাতিল হতে পারে। আজ নিজেকে খুব নিঃসঙ্গ মনে হতে পারে। আজ সকালের দিকে কোনও প্রকার আর্থিক ক্ষতি হতে পারে। ব্যবসার দিকে লোভের দিক ঠিক রাখতে হবে। কোনও বিশেষ বন্ধুর কাছ থেকে উপকৃত হতে পারেন।

সিংহ : পড়াশুনার দিকে একটু চাপ বাড়তে পারে। নীতির দিক দিয়ে কোনও পরিবর্তন হতে পারে। অংশীদারি ব্যবসার দিকে লাভ বাড়তে পারে। বন্ধুর কোনও কাজের জন্য বিরক্তি আসতে পারে। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। শরীরের দিকে কোনও রোগের চাপ বৃদ্ধি। সন্তানের বাজে কাজের জন্য মানসিক চাপ। শত্রুর সঙ্গে কোনও আলোচনা হতে পারে। পিতামাতার জন্য কোনও ডাক্তারের খরচ বাড়তে পারে। ব্যবসার দিকে বিনিয়োগ বাড়াতে পারেন। অর্থ ব্যাপারে সুবিধা ভাল পেতে পারেন। চুরি থেকে সাবধান। কর্মস্থানে একটু ব্যস্ত থাকতে হবে।

কন্যা : রক্তচাপ নিয়ে সমস্যা। প্রিয়জনের সঙ্গে কোনও তর্ক বাধতে পারে। ক্ষুদ্র ব্যবসার দিকে লাভের পরিমাণ বাড়তে পারে। বিপদে কোনও বন্ধুর সাহায্য পাবেন না। কাজের জন্য নতুন কোনও ব্যবস্থা। ভাল কোনও উপহার আসতে পারে। ব্যবসার দিকে কোনও বাধা আসতে পারে। চাকরির স্থানে কোনও কাজে সাহসের পরিচয় দিতে হবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি কোনও ব্যবসার দিকে থেকে ভাল আয় আসতে পারে। পিতার জন্য বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। কর্মচারী নিয়ে কোনও সমস্যা বাড়তে পারে।

তুলা : ব্যবসার দিকে কোনও অশান্তি বাধতে পারে। বুকের কোনও সমস্যা বৃদ্ধি। পরিবারের কারও শরীর নিয়ে চিন্তা। পড়াশুনার জন্য দূরে ভ্রমণ। যে কোনও দিক দিয়ে অর্থ আসতে পারে। প্রেমের ব্যাপারে মানসিক আনন্দ বৃদ্ধি। আত্মীয়ের সঙ্গে কোনও বিবাদের জন্য কর্ম নিয়ে চিন্তা। বিদেশে কোনও বন্ধুর খবর আসতে পারে। কোনও ভাল কাজে নিরাশ হয়ে ফিরে আসতে হবে। কর্মস্থানে কাজের নৈপুণ্যের জন্য সুনাম বাড়তে পারে। সময়ের অপেক্ষা করুন, ভাল ফল পাবেন।

বৃশ্চিক : প্রিয়জনের ব্যবহার মনে আঘাত দিতে পারে। আজ জলপথে ভ্রমণ ভাল হবে না, বিপদ আসতে পারে। ব্যবসার দিকে শত্রুর জন্য ক্ষতি হতে পারে। বাড়তি কোনও আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। শিল্পীদের জন্য ভাল সময়। প্রেমের ব্যাপারে মনে অবসাদ বাড়তে পারে। ব্যবসার দিকে লাভ বৃদ্ধি। বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। পড়ে থাকা কোনও কাজ করে ফেলুন। পেটের কোনও সমস্যা হতে পারে। গঠন মূলক কোনও কাজের জন্য উন্নতি।

ধনু : বাড়িতে একটা মনের মতো পরিবেশ পেতে পারেন। ব্যবসার দিকে খুব ভাল সুযোগ আসতে পারে। আজ কোনও কঠিন সমস্যার সমাধান হতে পারে। গুরুদেবের সঙ্গে থাকার জন্য মনে শান্তি। নতুন কোনও কাজের দিকে ঝোঁক বৃদ্ধি। আপনার কোনও হাতের কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসার দিকে চিন্তা থেকে মুক্তি। আপনি আজ লোকের কাছে খুব ভাল গুরুত্ব পাবেন। কোনও শত্রুর জন্য মনে ভয় বাড়তে পারে। আজ সারা দিন আনন্দর ভিতর দিয়ে কাটতে পারে।

মকর : প্রিয়জনের কোনও খবর না পাওয়ার জন্য মন খারাপ। ব্যবসার দিকে কোনও উন্নতির যোগ। আজকের দিনটি ভাল খারাপ মিশিয়ে যাবে। বাড়ির কাছে কোনও ভ্রমণ হতে পারে। মানসিক কষ্ট থাকবে আজ। জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতির যোগ। বাড়তি কোনও কাজের জন্য চাপ বাড়তে পারে। আজ কোনও জটিল ব্যধি থেকে মুক্তি পেতা পারেন। নানা অশান্তির ভিতর দিকে দিনটি কাটবে। ধর্ম ব্যাপারে অর্থ সাহায্য। সম্পত্তি নিয়ে কোনও আইনের সাহায্য। শিল্পীদের সময় খুব ভাল।

কুম্ভ : ব্যবসার দিকে মন্দা আসতে পারে। বিবাহ ব্যাপারে অশান্তি। বাড়ির সকলে মিলে ভ্রমণের আলোচনা। বিকালের দিকে শুভ পরিবর্তন। বন্ধুমহলে আলোচনার পাত্র হতে পারেন। বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। প্রেমের অশান্তি বিচ্ছেদ আনতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও নতুন সুযোগ আসতে পারে। বিদ্যার্থীদের আজ পড়াশোনায় অমনোযোগ ভাব দেখা দিতে পারে। ব্যাঙ্কের কোনও ঋণ মঞ্জুর হতে পারে। গুরুজনের শারীরিক উন্নতির আশা রাখতে পারেন।

মীন : সদুপায়ে আয় বৃদ্ধির আলোচনা হতে পারে। ভু-সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব আসতে পারে। যানবাহন চলাচলে বাড়তি সতর্কতা রাখুন। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। আজ কোনও না কোনও দিক থেকে গুরুর কৃপা লাভ করতে পারেন। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। কোনও কারণে আইনি পরামর্শ নিতে হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। ভোগ বিলাসিতার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। অতিরিক্ত উদাসিনতায় ব্যবসায় ক্ষতি।