Opu Hasnat

আজ ১৪ ডিসেম্বর শুক্রবার ২০১৮,

মুন্সীগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ৯ মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে  মাদকসহ গ্রেপ্তার ৯

মুন্সীগঞ্জ সদর উপজেলায় পৃথক অভিযানে ইয়াবা ও ফেন্সিডিলসহ ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মাদক আইনে মামলা কওে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে। বুধবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার বেশ কয়েকটি এলাকায় মাধক বিরোধী অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপপরিদর্শক(এসআই) মো. সুমন মিয়ার নেতৃত্বে  রামপাল ইউনিয়নের সিপাহী পাড়া এলাকা থেকে ৪০ বোতল ফেন্সিডিলসহ কাজী দিপু(৩২) ও মো. সেলিম (৩০) নামে দুই মাদক বিক্রেতাকে একটি প্রাইভেট কারসহ গ্রেপ্তার করা হয়। এছাড়াও মিরকাদিম পৌরসভার নৈদীঘির পাথর এলাকা থেকে মো.ফয়সাল বাবু(২৬) কে ৩১টি ইয়াবা বড়ি, মো. ফাহিম(১৯) ও মো. তুহিন(১৯) কে দেশিয় মদ (এইট্টি) এবং চরকেওয়ার এলাকা থেকে মো. মামুন(৪০) কে ২০টি ইয়াবা  ও সাইফুল সর্দার(২০) নামে আরো এক মাদক বিক্রেতাকে ৮টি ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

এছাড়াও  রমজানবেগ ও শিলই এলাকা থেকে মাদক মামলার পারোয়ানাভুক্ত দুই আসামীকেও গ্রেপ্তার করা হয়।
মুন্সীগঞ্জ সদর থানার পরিদর্শক (ওসি তদন্ত) সালাউদ্দিন লিখন গাজি জানান, আসামীরা বিভিন্ন কৌশল অবলম্বন করে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলো। আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।