Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

নরসিংদীর রায়পুরায় ট্রলি খাদে পড়ে নিহত ২ নরসিংদী

নরসিংদীর রায়পুরায় ট্রলি খাদে পড়ে নিহত ২

নরসিংদীর রায়পুরায় ফুটবল খেলতে যাওয়ার সময় ট্রলি উল্টে খাদে পড়ে ২ কিশোর নিহত হয়েছে। আহত হয়েছেন আরও ১০ জন। বুধবার সকালে নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের খাকচর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
 
 
নিহতরা হলেন, উপজেলা পলাশতলী ইউনিয়নের টুকিপুরা গ্রামের মৃত সুলতান ভুইয়ার ছেলে মো. মামুন ভুইয়া (১৮) ও একই গ্রামের মফিজ উদ্দিনের ছেলে রবিউল (২০)।
 
জানা যায়, সকালে রায়পুরার খাকচর গ্রাম থেকে একটি ট্রলিযোগে প্রায় ৩০ জন খেলোয়াড় ফুটবল খেলতে রায়পুরা কলেজ মাঠে যাচ্ছিল। ট্রলিটি আঞ্চলিক সড়কের খাকচর মোড়ে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় এটি একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। আহত হয় ১০ জন।
 
পরে আহতদের উদ্ধার করে রায়পুরা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। হাসপাতালে নেয়ার পর আহতদের মধ্যে দুইজনের অবস্থার অবনতি হলে তাদের ঢাকায় পাঠানো হয়।
 
রায়পুরা থানার ওসি (তদন্ত) লুতফুর রহমান বলেন,বেপরোয়া গতির কারণেই দূর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতদের বাড়ির অদূরে দুর্ঘটনা হওয়ার কারণে স্বজনরা মরদেহ বাড়ি নিয়ে গেছে। স্বজনরা আবেদন করলে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেয়া হবে।