Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

পিরোজপুরে কর্মরত সাংবাদিকদের সাথে চিত্রনায়ক জায়েদ খানের মত বিনিময় পিরোজপুর

পিরোজপুরে কর্মরত সাংবাদিকদের সাথে চিত্রনায়ক জায়েদ খানের মত বিনিময়

পিরোজপুরে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারন সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান । সোমবার রাত ৮টায় পিরোজপুর প্রেসক্লাবের শহীদুল আলম নিরু মিলনায়তনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। পিরোজপুর প্রেস ক্লাব সভাপতি শফিউল হক মিঠুর সভাপতিত্বে পিরোজপুর জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার কর্মরত সাংবাদিকেরা উপস্থিত ছিলেন । এসময় সাংবাদিকদের করা বিভিন্ন প্রশ্নের উত্তর দেন চিত্র নায়ক জায়েদ খান ।

সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও কয়েকটি গনমাধ্যমে সার্জিকেয়ার ক্লিনিক কান্ডে তার জড়িত থাকার বিষয় সম্পর্কে তার মন্তব্য জানতে চাইলে তিনি এসময় সাংবাদিকদের সাথে সরাসরি বিষয়গুলোর উত্তর দেন ।

এসময় সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে তিনি জানান, সার্জিকেয়ার ক্লিনিক যে বিষয়টি নিয়ে তার নাম বারবার উঠছে এর সাথে তার কোন সম্পৃক্ততা নেই । আরো বলেন, যদি ঘটনা ঘটে থাকে তাহলে তার সাথে আমি নয় আমার ভাই পিন্টু জড়িত । কোন প্রশ্ন থাকলে তাকে করুন । এটা আমার সম্পত্তি নয় তাই এ বিষয়ে আমার কোন সম্পৃক্ততা নেই । চলচ্চিত্রের সাধারন সম্পাদক হওয়ার পর থেকে আমার পিছনে নিন্দুকেরা লেগেই রয়েছে । হয়তো কারো ব্যক্তি আক্রোশের স্বীকার হচ্ছি । এসময় তিনি আবেগ আপ্লুত হয়ে বলেন, আমার নামটি জড়িয়ে বারবার আমাকে হেয় প্রতিপন্ন করা হচ্ছে । যদি আমার বিরুদ্ধে কোন সঠিক অভিযোগ থাকে তাহলে সংবাদ পরিবেশন করুন তাতে আমার কোন প্রকার আপত্তি নেই । তবে যে বিষয়ে আমার কোন উপস্থিতি নেই তাতে আমার নাম কেউ দয়া করে জড়াবেন না ।

আগামী নির্বাচনে কোন রাজনৈতিক দলের নির্বাচন হবেন কিনা এমন প্রশ্নে তিনি জানান, আমি আপাতত রাজনীতি নিয়ে ভাবছি না আমি দর্শকদের নিয়ে ভাবছি।তাদের পছন্দনুযায়ী কিছু সিনেমা উপহার দিতে পারলে আমি তাতেই খুশি ।

পরে জায়েদ খান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ার পর থেকে শিল্পী সমিতিতে উন্নয়নের বিভিন্ন কর্মকান্ড নিয়ে সাংবাদিকের জানান ।
প্রসঙ্গত, চিত্র নায়ক জায়েদ খানের নিজ জেলা পিরোজপুর।প্রতিবারে মত এবারও তিনি নিজ জেলায় পরিবারের সাথে ঈদ উদযাপন করতে আসেন । বেশ কিছু দিন ধরে তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও কয়েকটি গনমাধ্যমে সার্জিকেয়ার ক্লিনিক কান্ডে তার নাম উঠে আসছিল।এ বিষয়ে মহামান্য হাইকোর্ট একটি রুল জারি করেছেন ।