Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

রোজায়-ঈদেও মানুষ হত্যা চলছে : এরশাদ রাজনীতি

রোজায়-ঈদেও মানুষ হত্যা চলছে : এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘রমজান এবং ঈদের সময়েও মানুষ হত্যা করা হচ্ছে’

শনিবার (১৬ জুন) জাতীয় পার্টির বনানী কার্যালয়ে দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণির মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে সাবেক রাষ্ট্রপতি এ কথা বলেন। এসময় তিনি দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান।

‘বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের’ সমালোচনা করে এরশাদ বলেন, ‘প্রতিটি মানুষেরই বিচার পাওয়ার অধিকার রয়েছে। কিন্তু বিনা বিচারে হত্যার দেশে ঈদের আনন্দ আজ অধরা।’ বিনা বিচারে মানুষ হত্যা বন্ধে সরকারের দৃষ্টিও আকর্ষণ করেন তিনি।

এরশাদ বলেন, ‘সারা বিশ্বের মুসলমানরা আজ নির্যাতিত। ঈদের দিনের বিশ্বব্যাপী বহু মুসলমান না খেয়ে আছেন।’ 

এসময় তিনি বিশ্ববাসীর কাছে এসব নির্যাতিত আর ক্ষুধার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। একইসঙ্গে নিপীড়িত রোহিঙ্গাদের সাহায্যের জন্য দেশবাসীকেও এগিয়ে আসার কথা বলেন।

দলের শীর্ষ নেতৃবৃন্দের উপস্থিতিতে এইচ এম এরশাদ বলেন, ‘বর্তমানে দেশের যে পরিস্থিতি সেটি আর বেশিদিন থাকবে না। খুব দ্রুত এই খারাপ সময় কেটে যাবে।’

এ সময় পার্টির কো-চেয়ারম্যান গেলাম মোহাম্মদ কাদের, প্রেসিডিয়াম সদস্য এমএ সাত্তার, সৈয়দ আবু হোসেন বাবলা, অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম উপস্থিত ছিলেন। 

এছাড়াও উপস্থিত ছিলেন- চেয়ারম্যানের উপদেষ্টা রিন্টু আনোয়ার, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, ফখরুজ্জামান জাহাঙ্গীর, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, যুগ্ম দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান।