Opu Hasnat

আজ ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার ২০১৮,

ব্রেকিং নিউজ

সমকালের সম্পাদক ও প্রতিবেদকের বিরুদ্ধে মামলা, রাজবাড়ীতে মানববন্ধন মিডিয়ারাজবাড়ী

সমকালের সম্পাদক ও প্রতিবেদকের বিরুদ্ধে মামলা, রাজবাড়ীতে মানববন্ধন

‘পাংশায় তরুণীকে চুল কেটে পিটিয়ে নির্যাতনের অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে”- শিরোনামে ১১ জুন  (সোমবার) দৈনিক সমকালে সংবাদ প্রকাশ হওয়ার কারণে সমকাল পত্রিকার সম্পাদক গোলাম সরোয়ার ও রাজবাড়ী জেলা প্রতিনিধি সৌমিত্র শীল চন্দনের বিরুদ্ধে ৫০ লক্ষ টাকার মানহানী মামলা দায়েরের প্রতিবাদে রাজবাড়ীতে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় রাজবাড়ী প্রেসক্লাবের সামনে জেলায় কর্মরত সাংবাদিকদের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ১২ জুন ২০১৮ তারিখে রাজবাড়ী জেলার পাংশা উপজেলা যুবলীগের আহবায়ক ফজলুল হক বাদী হয়ে রাজবাড়ী ২ নং চিফ জুডিশিলায় আমলী আদালতে এ মামলা দায়ের করেন।

মানববন্ধনে রাজবাড়ী প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ও কালের কন্ঠের জেলা প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর হোসেন, প্রেসক্লাবের সহসভাপতি কাজী আব্দুল কুদ্দুস  বাবু, জেলা প্রেসক্লাবের সভাপতি ও বিটিভির জেলা প্রতিনিধি মোঃ সানাউল্লাহ, সময় সংবাদের জেলা প্রতিনিধি ও জেলা প্রেসক্লাবের সম্পাদক মোঃ করিম ইসহাক সহ রাজবাড়ী ৫ উপজেলার বিভিন্ন গনমাধ্যম কর্মী সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহন করে।

বক্তারা এ সময় বলেন সংবাদকর্মীরা বিবেকের তারনায় ঝুকি নিয়ে সংবাদ প্রকাশ করলেও শুধুমাত্র হয়রানী করার জন্য এ ধরনের মামলা দায়ের করা হয়। 

মানববন্ধন শেষে রাজবাড়ী জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবার স্মারকলিপি প্রদান করে সংবাদ কর্মীরা।