Opu Hasnat

আজ ১৭ ডিসেম্বর সোমবার ২০১৮,

রাজবাড়ী জেলা বিএনপির কার্যালয় ভাঙ্গচুর রাজবাড়ী

রাজবাড়ী জেলা বিএনপির কার্যালয় ভাঙ্গচুর

রাজবাড়ীতে জেলা বিএনপির কার্যালয় ভাঙ্গচুর করেছে ছাত্রদলের পদবঞ্চিত নেতা কর্মীরা। বৃহস্পতিবার সকালে ছাত্রদলের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আরিফুল ইসলাম রোমানের নেতৃত্বে ছাত্রদলের পদবঞ্চিত শতাধিক নেতাকর্মীরা জেলা বিএনপির কার্যালয় ভাঙ্গচুর করে।

গত বুধবার দিবাগত রাতে কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন অর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান রাজবাড়ী জেলা ছাত্রদলের মোঃ আরিফুজ্জামন (ভিপি আরিফ) কে  সভাপতি ও এম এ খালেদ পাভেলকে সম্পাদক করে ১৪ সদস্যের কমিটির অনুমোদন দেন। এই কমিটি গঠন করাকে কেন্দ্র করে ক্ষোভে ফেসে উঠে রাজবাড়ী জেলা ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীরা।

রাজবাড়ী জেলা ছাত্রদলের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক আরিফুল ইসলাম রোমান বলেন, রাজবাড়ী জেলা বিএনপি ও কেন্দ্রীয় ছাত্রদলের নেতারা অর্থের বিনিময়ে একটি কমিটির অনুমোদন দিয়েছে। ওই কমিটিতে যাদের পদ দেওয়া হয়েছে তারা কখনও রাজপথে কাজ করেনি। এবং ওই কমিটির সভাপতি এবং সাধারন সম্পাদক নির্বাচিত দুজনেই বিবাহীত এবং অছাত্র। কিভাবে কেন্দ্র তাদের সভাপতি ও সাধারন সম্পাদক বানালো আপনারা বিবেচনা করেন। শুধু তাই নয় যারা বার বার জেল খেটেছে তারা কেউ পদ পায়নি। 

এ ব্যপারে রাজবাড়ী জেলা বিএনপির সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়াম বলেন, ছাত্রদলের কমিটির বিষয়টি কেন্দ্রীয় ছাত্রদল জানে আমি এ ব্যপারে কিছু বলতে পারবো না। তবে জেলা বিএনপি কার্যালয় ভাঙ্গচুরের কথা শুনেছি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।