Opu Hasnat

আজ ১৮ আগস্ট শনিবার ২০১৮,

গোপালগঞ্জে আর্জেন্টিনার ২২৫ ফিট পতাকা উত্তোলন গোপালগঞ্জ

গোপালগঞ্জে আর্জেন্টিনার ২২৫ ফিট পতাকা উত্তোলন

ফয়সাল হাবিব সানি : গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রাহুথড় এলাকার রাহুথড় বাজারে আসন্ন বিশ্বকাপ ফুটবল খেলা উপলক্ষ্যে ২২৫ ফিট দীর্ঘ আর্জেন্টিনার পতাকা উত্তোলন করেছে আর্জেন্টিনা দলের উন্মত্ত সমর্থকরা।

বুধবার সকালে টঙ্গী থানার এস.আই চন্দন দে'র নেতৃত্বে মেঘাচ্ছন্ন আকাশের বুকে এ পতাকা উত্তোলন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, রাহুথড় কলেজের প্রভাষক নিরঞ্জন বাইন, রাহুথড় কলেজের প্রভাষক শশাঙ্ক গোলদার, বিশিষ্ট ফুটবলার সাধন গোলদার, বিব্রত বিশ্বাস, প্রনব সরকার, প্রবীর সরকার,তরুন দর্জি, সুকদেব সিকদার, সত্যানন্দ মন্ডল, বরুণ মজুমদার, নিধন বিশ্বাস, তন্ময় সরকার প্রমুখ আর্জেন্টিনার সমর্থকবৃন্দ।

এ বিষয়ে স্থানীয় আর্জেন্টিনা সমর্থকগোষ্ঠীর সদস্যরা টাইমটাচনিউজকে বলেন, কাশিয়ানীতে এর আগে এত দীর্ঘতর কোনো দেশের পতাকা উত্তোলন করা হয়নি। এই প্রথম কাশিয়ানীর আকাশে এতো বড়ো কোনো পতাকা উত্তোলন করা হয়েছে। 

আর্জেন্টিনার দলের সমর্থক টঙ্গী থানার এস. আই চন্দন দে আরও বলেন, তিনি আর্জেন্টিনা ফুটবল দলের একজন নিঃসার্থবাদী সমর্থক। আগামী ফুটবল বিশ্বকাপকে দারুণভাবে উপভোগ করতে এবং আর্জেন্টিনা ভক্তদের উৎসাহ ও অনুপ্রেরণা যোগাতে তারা এই পতাকা উত্তোলন করেছেন। দলকে ভালোবেসে তাদের এই ব্যতিক্রমী আয়োজন বলে জানান তিনি। এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হবে বলে আশাবাদও ব্যক্ত করেন তিনি।