Opu Hasnat

আজ ২৫ জুন সোমবার ২০১৮,

ব্রেকিং নিউজ

নগরকান্দায় দুস্থদের মাঝে খোকন মুন্সীর বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরন ফরিদপুর

নগরকান্দায় দুস্থদের মাঝে খোকন মুন্সীর বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরন

ঈদ মানে খুশি। ঈদ সকলের কাছে খুশির বার্তা নিয়ে আসে। কিন্তু দারিদ্রতার কারনে খুশির ঈদেও মুখে হাসি থাকে না সমাজের হতদরিদ্র ও অসহায় মানুষের । সমাজের আর সব মানুষেরা যখন ঈদের আমেজে আনন্দ আর উল্লাসে ব্যস্থ ঠিক তখন অনেক দুস্থ ও অসহায় মানুষের ঘরে ঘরে আহাজারি। 

ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ও লস্করদিয়া ইউনিয়নের  কয়েক শত দুস্থ ও অসহায় মানুষের মাঝে ঈদের অনাবিল আনন্দ ও খুশি বিলিয়ে দিতে শাড়ি, লুঙ্গি, চিনি সেমাই বিতরন করেছেন তরুন সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী মোশারফ হোসেন খোকন। 

বুধবার সকাল ১১ টায় নগরকান্দা উপজেলার মাঝিকান্দা স্কুল মাঠ সংলগ্ন মুন্সি ভিলা চত্বরে ব্যাক্তিগত তহবিল থেকে শাড়ি-লঙ্গি, চিনি, সেমাই সহ অন্যান্য ঈদ সামগ্রী দুস্থ ও অসহায় মানুষের হাতে তুলে দেন মোশারফ হোসেন খোকন। এ সময় উপস্থিত ছিলেন মিসেস সাবিনা হোসেন, মোঃ বেলায়েত হোসেন মুন্সী, অধ্যাপক কামরুল ইসলাম, জুনায়েদ হোসেন লাবিব প্রমুখ। 

অনেক  দুস্থ ও অসহায় মানুষকে  শাড়ি ও অন্যান্য ঈদ সামগ্রী পেয়ে দু-হাত তুলে আল্লাহুর কাছে মোশারফ হোসেন খোকন মুন্সীর জন্য দোয়া করতে দেখা গেছে। বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরন অনুষ্ঠানে তরুন সমাজ সেবক মোশারফ হোসেন খোকন বলেন, আমি আমার এলাকার কিছু দুস্থ ও অসহায় মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগী করে নেয়ার লক্ষে আমার ব্যাক্তিগত তহবিল থেকে বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরন করলাম। যতদিন বেচে আছি অসহায় মানুষের পাশে থাকব ইনশাল্লাহ। 

এই বিভাগের অন্যান্য খবর