Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

আজ ১৩ জুন ২০১৮ আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৩ জুন ২০১৮ আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : ভাল সঙ্গে থাকার জন্য মানসিক আনন্দ বৃদ্ধি। প্রেমের বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়ুবিক ভোগান্তির যোগ। ভাইয়ের সঙ্গে সম্পত্তি ব্যাপারে বিবাদ বাড়তে পারে।

বৃষ : শত্রুর জন্য কোনও ক্ষতি হতে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও সমস্যা হতে পারে। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কোনও কষ্ট হতে পারে। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই বোনের মধ্যে সম্পত্তির ব্যাপারে কোনও বিবাদ হতে পারে। সম্মান নিয়ে টানাটানি হতে পারে। প্রেমের কোনও সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। আজ অনেক নতুন অতিথি আসতে পারে। দুপুরের পরে অর্থের ব্যাপারে চাপ বাড়তে পারে।

মিথুন : আজ দামি খাবারের প্রতি ইচ্ছা বৃদ্ধি পাবার জন্য খরচ বাড়তে পারে। আজ সম্মান নষ্ট হবার সম্ভবনা প্রবল। সারা দিন কোনও কাজে ব্যস্ত থাকতে হবে। চাকরির কোনও শুভ যোগাযোগ আসতে পারে। পিতার সঙ্গে কোনও তর্ক হবার জন্য মন খারাপ। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারাদিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধুলার দিকে শুভ পরিবর্তন। পেটের কোনও সমস্যা হতে পারে। ব্যবসার দিক মধ্যম প্রকার।

কর্কট : কোনও ভুল কথা বলার জন্য অনুতাপ বাড়তে পারে।  মা-বাবার সঙ্গে কোনও ছোট কারণে তর্ক। ব্যবসার দিকে কোনও বাড়তি যোগাযোগ। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনও চাপ বৃদ্ধি। অন্যের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসার দিকে কিছু উন্নতি হতে পারে। সংসারে শান্তি আসবে। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। বেশি কথা বলবার জন্য বিবাদ বৃদ্ধি।

সিংহ : পেটের কোনও সমস্যা বাড়তে পারে। আজ অযথা ব্যয় বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসার দিকে মনে একটু শান্তি পেতে পারেন। বিবাহ ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। বাড়তি কিছু খরচ হবার সম্ভাবনা।

কন্যা : বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বাড়তে পারে। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ আসতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। তবে বিবাহ জীবনে কোনও সুখের খবর আসতে পারে। অর্থ ব্যাপারে কোনও সুবিধা হতে পারে। আজ সকালের দিকে কোনও খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য কোনও শুভ পরিবর্তন। প্রেমের ব্যাপারে কোনও চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। দূরে ভ্রমণ হতে পারে।

তুলা : পড়াশোনার দিকে সুনাম বৃদ্ধি। গান বাজনা নিয়ে যারা কাজ করেন, তাদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি মিলতে পারে। অর্থ নিয়ে চাপ থাকবে। কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসার দিকে ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে কোনও উন্নতির যোগাযোগ। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদ বৃদ্ধি পেতে পারে।

বৃশ্চিক : আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে লাভও ভাল থাকবে। জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি হতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেবি ভাবে থাকলেও অর্থ খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন। পিতার অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।

ধনু : অতিরিক্ত খরচের জন্য ঋণ হতে পারে। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে। কোনও মহৎ ব্যক্তি আপনাকে যেচে উপকার করতে পারেন। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখ পেতে পারেন। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি হতে পারে। ব্যবসার দিকে বিবাদ হতে পারে।

মকর : স্বামী স্ত্রী অতিরিক্ত খরচের জন্য আলোচনা। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় সমস্যা হতে পারে। আজ কোনও বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাছে। উচ্চশিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি। ব্যবসার দিকে দিয়ে দূরে যেতে হতে পারে।

কুম্ভ : বাড়িতে স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। চাকরির পদোন্নতিতে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ি থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যারা বিবাহের কথা ভাবছেন তাদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যারা তারা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে।

মীন : কর্মের ব্যাপারে স্থান পরিবর্তন হতে পারে। মানসিক দিক থেকে আজ কারও কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দ। তৃতীয় ব্যক্তির জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। প্রেমের দিকে আজ অশান্তি বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি।