Opu Hasnat

আজ ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার ২০১৮,

ব্রেকিং নিউজ

ঝালকাঠিতে এতিম-দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার সামগ্রী বিতরণ ঝালকাঠি

ঝালকাঠিতে এতিম-দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার সামগ্রী বিতরণ

ঝালকাঠিতে এতিম ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ উপলক্ষ্যে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বেসরকারী স্বেচ্ছাসেবী সংগঠন ঝালকাঠি ইউনাইটেড এর আয়োজন করে। 

মঙ্গলবার বিকেলে ঝালকাঠি টিএন্ডটি রোডস্থ একটি কনভেনশন সেন্টারে ঈদ সামগ্রী বিতরণ, আলোচনা সভা, ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন  সৌদি প্রবাসী ও বিশিষ্ট ব্যবসায়ী সরদার আলী আকবর বিপুল। বিশেষ অতিথি ছিলেন প্রফেসর এসএম শাহজাহান, ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি ও বিটিভি প্রতিনিধি হেমায়েত উদ্দিন হিমু, ঝালকাঠি প্রেসক্লাবের সহসভাপতি, যুগান্তর ও চ্যানেল ২৪ প্রতিনিধি অ্যাডভোকেট আক্কাস সিকদার, বিশিষ্ট ব্যাবসীয় ফারুক সরদার। 

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ব্যরিস্টার এস মিজানুর রহমান’র সভাপতিত্বে সঞ্চালনায় ছিলেন প্রচার সম্পাদক সাংবাদিক মোঃ আতিকুর রহমান। দোয়া-মোনাজাত পরিচালনা করেন টিএন্ডটি জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা আঃ জব্বার। এসময় ২ শতাধিক এতিম ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। 

অপরদিকে, সদর উপজেলার কেওড়া ইউনিয়নে প্রায় অর্ধশত দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে ইউনিয়নের পূর্ব তারুলী গ্রামে পল্লী লাইফ ডেভেলপমেন্ট সোসাইটি নামের একটি সংগঠন এই ইফতার সমগ্রী বিতরণ করে। সংগঠনের সুপাইভাইজার মাহাম্মুদ হাসান শুভ দুস্থ:দের হাতে ইফতার সমগ্রী তুলে দেন। 

এই বিভাগের অন্যান্য খবর