Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

বিদেশে দৌড়ঝাপ না করে বিএনপি’র নির্বাচনে প্রস্তুতি নেয়া উচিত ভোলা

বিদেশে দৌড়ঝাপ না করে বিএনপি’র নির্বাচনে  প্রস্তুতি নেয়া উচিত

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে কারা কর্তৃপক্ষ বাস্তবমুখি পদক্ষেপ গ্রহন করবে। যে বিএনপি ভারতের সমালোচনা করতো, এখন তারা সেই ভারতের কাছেই দৌড়াদৌড়ি করছে এবং বিদেশেও দৌড়াচ্ছে এটা দু:খজনক।  বাংলাদেশের নির্বাচন একটা অভ্যন্তরীন নির্বাচন এখানো কখনো বিদেশীরা হস্তক্ষেপ করেনি। অতিতেও করেনি ভবিষ্যতেও করবে না। 
মঙ্গলবার ভোলার দৌলতখানে ঈদ উপলক্ষ্যে দুস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

মন্ত্রী বলেন, যে দলটি পাকিস্তানমুখী, যারা ভারতের বিপক্ষে পাকিস্তানের পক্ষে এবং যারা ভারতের বিছন্নতাবাদীদেরকে আশ্রয় দিয়েছিলো, সেই দল আজ ভারতের কাছেই দৌড়াদৌড়ি করছে। 
পৃথীবির কোন দেশ একটা দেশের নির্বাচনে হস্তক্ষেপ করেনা, আমরা মনে করি, নিরপেক্ষ অবাধ যে  নির্বাচনে হবে সেখানে বিদেশে দৌড়ঝাপ না করে বিএনপি’র নির্বাচনে অংশ্রগহনের প্রস্তুতি নেয়া উচিত।   
মন্ত্রী আরো বলেন, ২০১৪ সালের নির্বাচনে বিএনপি অরাজগতা, বিশৃঙ্খলা, মানুষ হত্যা ও ভোট কেন্দ্র পুড়িয়ে দেয়াসহ অনেক অরাজগতা করেছিলো। কিন্তু সেটা তাদের যে ভুল ছিলো তা উপলদ্ধি করতে পেরেছে, নির্বাচন না করার ভুলও উপলদ্ধি করতে পেরেছে।

এ সময় দৌলতখান পৌরসভাসহ উত্তর জয়নগর, চরখলিফা, ভবানীপুর, হাজিপুরসহ বিভিন্ন ইউনিয়নে ১২ হাজার দুস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরন করেন। এ সময় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।