Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

পিরোজপুর ছাত্রদলের নতুন কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন পিরোজপুর

পিরোজপুর ছাত্রদলের নতুন কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

পিরোজপুর জেলা ছাত্রদলের কেন্দ্র ঘোষিত নতুন কমিটি বাতিল করে পুন: কমিটি গঠনের দাবীতে সংবাদ সম্মেলন করেছে জেলা ছাত্রদলের একাংশের নেতাকর্মী । সোমবার দুপুর ১২ টায় পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ছাত্র দলের সিনিয়র সভাপতি মোহাম্মদ তানজিদ হাসান সাওন।

লিখিত বক্তব্য তিনি অভিযোগ করে বলেন , ৫ জানুয়ারি থেকে এ পর্যন্ত যারা বিভিন্ন আন্দোলন সংগ্রামে মাঠে থেকেছে, মামলা হামলার স্বীকার হয়েছে তাদেরকে বাদ দিয়ে টাকার বিনিময়ে এ কমিটি ঘোষনা করেছে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সম্পাদক। 

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নে জবাবে সাওন সহ অন্যান্য নেতৃবৃন্দ জানান, জেলা বিএনপির সভাপতি ও সম্পাদক এটিকে অবৈধ কমিটি বলে দাবি করেছেন। এ সময় তারা দাবী করেন অনাকাঙ্খিত এই কমিটি বাতিল করে ত্যাগী নেতাকর্মীদের  ম‚ল্যায়নের মাধ্যমে অচিরেই নতুন কমিটি ঘোষনা করা হোক। অন্যথায় তারা দল থেকে পদত্যাগের হুমকিও দেন। 

এ সময় উপস্থিত ছিলেন সদ্য ঘোষিত কমিটির একাংশের নেতৃবৃন্দ জেলা ছাত্রদলেন সিনিয়র সভাপতি মোহাম্মদ তানজিদ হাসান সাওন, সহ সভাপতি ইমরান আহম্মেদ সজিব ও খায়রুল ইসলাম বাবু , ছাত্রদল নেতা এমদাদুল হক মাসুদ প্রমুখ।