Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

কুমিল্লায় ট্রাক উল্টে নিহত ৬ জাতীয়কুমিল্লা

কুমিল্লায় ট্রাক উল্টে নিহত ৬

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণে টিনবোঝাই একটি ট্রাক উল্টে চার শ্রমিকসহ ছয়জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও সাতজন। তাদের মধ্যে চারজনকে আশঙ্কাজন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলার নন্দনপুর বিশ্বরোড এলাকায় সোমবার ভোরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—গাইবান্ধার গোবিন্দগঞ্জের ভোলা শেখের ছেলে সফিকুল ইসলাম (৩২), আনোয়ার হোসেন (৪০), জাহিদুল (৩৫), শহিন মিয়া (২৫), আইয়ুব আলী (২৬) ও ফজলু মিয়া (৩০)। হতাহতদের সবার বাড়ি একই এলাকায়।
ময়নামতি হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল জানান, চট্টগ্রাম থেকে ঢাকাগামী টিনবাহী ট্রাকটি (বগুড়া-ট-১১-১২২৮৫) কুমিল্লার নন্দনপুর বিশ্বরোড এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে যায়। ঘটনাস্থলে ধান কাটার ৪ শ্রমিক এবং ২ মাছ ব্যবসায়ী নিহত হন। এ ছাড়া আহত হন আরও ৭ জন। তাদের নাম জানা যায়নি।

তিনি আরও জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লাশ ও দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে বলেও জানান ওসি আবদুল আউয়াল।