Opu Hasnat

আজ ২১ অক্টোবর রবিবার ২০১৮,

এতিমের হাতে ঈদের পোশাক ও সামালীর টাকা তুলে দিলো ‘আমাদের প্রিয় সৈয়দপুর’ নীলফামারী

এতিমের হাতে ঈদের পোশাক ও সামালীর টাকা তুলে দিলো ‘আমাদের প্রিয় সৈয়দপুর’

এবার ২২ জন এতিমের হাতে ঈদের নতুন জামা আর পরবীর টাকা হিসাবে প্রতি এতিমের হাতে ৫০ টাকা করে তুলে দিয়ে দিলো স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘আমাদের প্রিয় সৈয়দপুর’ । সৈয়দপুর উপজেলার সহকারী ভুমি কমিশনার (এসিল্যান্ড) আপাদের প্রিয় সৈয়দপুরের পক্ষে ওই নতুন জামাগুলো এতিমদের হাতে তুলে দেন। এসময় আরো উপস্থিত ছিলেন নির্বাচন অফিসার রবিউল হক, ইন্টারন্যাশনার স্কুলের অধ্যক্ষ শাবাহাত আলী সাব্বু, নুর আলম, পাখি আলমগীর প্রমুখ।

সৈয়দপুর শহরজুড়ে গত এক সপ্তাহ থেকে বিভিন্ন পাড়া মহল্লায় শতাধিক অসহায়দের বাসায় বাসায় গিয়ে ঈদবস্ত্র শাড়ী, লুঙ্গি, পাঞ্জাবী, থ্রি-পিস বিতরণের পর রোববার (১০ জুন) রাত সাড়ে ১০ টায় শহরের ধোলাগাছ কাদিরিয়া চিশতিয়া আজমেরী হিফজিয়া মাদ্রাসায় এতিম বাচ্চাদের নতুন জামা আর ঈদের পরবী হিসাবে ৫০ টাকা করে এতিম শিশুদের হাতে দেই এপিএস সদস্যরা। 

সংগঠনের সাধারণ সম্পাদক নওশাদ আনসারী জানান, প্রতি বছর ঈদে যেভাবে আমরা অসহায় এতিমদের পাশে থাকার চেষ্টা করি অনুরুপ এবারেও চেষ্টা গত এক সপ্তাহ থেকে অব্যাহত রয়েছে। সংগঠনের সভাপতি আজিম ও অর্থ সম্পাদক সাজু বলেন চাঁদ রাতে শতাধিক অসহায়দের মাঝে সেমাই চিনি দুধ বিতরণের মাধ্যমে আমাদের এ কার্যক্রমের ইতি টানবো আমরা। বিতরণকালে আরো উপস্থিত ছিলেন সেতুবন্ধনের প্রতিষ্ঠাতা আলমগীর হোসেন, ব্লাড ডোনেট ফাউন্ডেশনের আহসান হাবীব জনি, মাসুম বিল্লাহ. মোকাররাম প্রমুখ।