Opu Hasnat

আজ ২৫ জুন সোমবার ২০১৮,

ব্রেকিং নিউজ

জাতীয় বিশ্বিবদ্যালয়ে শিক্ষার্থীদের ৪ দফা দাবীতে সুনামগঞ্জে সংবাদ সম্মেলন সুনামগঞ্জ

জাতীয় বিশ্বিবদ্যালয়ে শিক্ষার্থীদের ৪ দফা দাবীতে সুনামগঞ্জে সংবাদ সম্মেলন

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে দ্বৈত ভর্তিকৃত শিক্ষার্থীদের জরিমানা বাতিল ও রেজিস্ট্রেশন কার্ড ইস্যু করার দাবীতে সুনামগঞ্জে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 
রবিবার বিকেল ৪টায় সুনামগঞ্জ সরকারী কলেজের সাধারন শিক্ষার্থীদের আয়োজনে শহরের পৌর মার্কেটস্থ মোবারক ভবণের হলরুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে ছাত্রনেতা সুকান্ত দত্তের সভাপতিত্বে ও আসাদ মণি’র সঞ্চালনায় লিখিত বক্তব্য পাঠ করেন,ছাত্রনেতা দ্বিপাল ভট্টাচার্য। 

ছাত্রনেতা দ্বিপাল ভট্টাচায তার লিখিত বক্তব্যে বলেন,জাতীয় বিশ^বিদ্যালয়ে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে দ্বৈত ভর্তিকৃত শিক্ষার্থীদের জরিমানা সম্পূর্ণভাবে বাতিল করে রেজিস্ট্রেশন কার্ড ইস্যু করতে হবে। ফরম পূরণের শেষ তারিখ কলেজ খোলার পর ১৫দিন বাড়ানো এবং ২০১৬-১৭ ভর্তি স্বয়ংক্রীয়ভাবে বাতিল করে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ভর্তি বহাল রাখার দাবী জানান। অন্যতায় এই দাবীগুলো পূরণের জন্য জাতীয় বিশ^বিদ্যালয়ের কর্তৃপক্ষকে ১০ দিনের সময়সীমা দেয়া হলো। এই সময়ের মধ্যে জরিমানা বাতিলসহ অন্যান্য বিসয়ে সুরাহা না হলে ধর্মঘট,আমরণ অনশন,হাইকোর্টে রিট গ্রহনসহ আরো কঠোর কর্মসূচী পালনের দৃঢ় প্রত্যায় ব্যক্ত করেন। 
এ সময় উপস্থিত ছিলেন,ছাত্রনেতা  শাকিব আহমেদ,শাহজামান,সৌরভ তালুকদার,মামুনুর রশিদ,ইমরান আহমেদ,আব্দুল বারী,আব্দুল হালিম,অনিক মিয়াসহ কলেজের ভুক্তভোগী শিক্ষার্থীরা।  

 

এই বিভাগের অন্যান্য খবর