Opu Hasnat

আজ ১৭ ডিসেম্বর সোমবার ২০১৮,

সুনামগঞ্জ জেলা প্রশাসনের ইফতার ও দোয়া মাহফিল সুনামগঞ্জ

সুনামগঞ্জ জেলা প্রশাসনের ইফতার ও দোয়া মাহফিল

সুনামগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান। 

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ শহীদুল ইসলাম ঝিনুক,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট,পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খান,অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ নুরুজ্জামান,অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ কামরুজ্জামান,জেলা সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাস,শিক্ষাবিদ দীলিপ মজুমদার,ক্যাথেনিল নেথিনিয়াহু,পৌরসভার মেয়র নাদের বখত,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট আপ্তাব উদ্দিন,মুক্তিযোদ্ধা

আবু সুফিয়ান,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান,পিপি সখায়রুল কবির রুমেন,পৌরসভার প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল ও বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ জিয়াউল হক,জেলা শ্রমিকলীগের আবহায়ক মোঃ সেলিম আহমদ প্রমুখ। 

প্রধান অতিথির বক্তব্যে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেন সিয়াম সাধনা বরকত ও রহমতের মাস হচ্ছে পবিত্র মাহে রমজান। রমজানের তাৎপর্য হলো পুরোদিন উপোষ থেকে আত্মশুদ্ধির মাধ্যেমে আল্লাহতালার সান্নিধ্যে লাভ করা। তিনি বলেন আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার ক্ষমতাসীন হওয়ার পর থেকে প্রতিটি ধর্মের মানুষ দেশে যার যার অবস্থানে থেকে নির্বিঘেœ ধর্মকর্ম পালন করে যাচ্ছেন। এই ধারা সমুন্নত রাখতে পূনরায় আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলেিগর মনোনীত নৌকার  প্রার্থীকে বিজয়ী করতে সুনামগঞ্জবাসীর প্রতি আহবান জানান। পরিশেষে বিশে^র সকল মুসলমানদের শান্তি ও সমৃদ্ধি কামনা করে  মোনাজাত করা হয়। 

 

এই বিভাগের অন্যান্য খবর