Opu Hasnat

আজ ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার ২০১৮,

ব্রেকিং নিউজ

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতির সুনামগঞ্জ জেলা শাখার ইফতার সুনামগঞ্জ

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতির সুনামগঞ্জ জেলা শাখার ইফতার

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
শুক্রবার সন্ধ্যায় শহরের সার্কিট হাউসের হলরুমে ইফতার পূর্ব এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও সংগঠনের সাধারন সম্পাদক মোঃ আলী হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ের উপ-পরিচালক মোঃ জাকারিয়া,সুনামগঞ্জের স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মোহাম্মদ এমরান হোসেন প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) সুনামগঞ্জ জেলা শাখার

কোষাধ্যক্ষ সজীব কান্তি দাস,জগন্নাথ বণিক,মৃনাল কান্তি দাস,সমীর চন্দ্র দে,অজিত রায়,মোঃ আব্দুল গফুর,কংকন সরকার,মিতালী তালুকদার,দিলোয়ারা বেগম প্রমুখ।
 ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলাম বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) সুনামগঞ্জ জেলা শাখার সচিবদের ঐক্যবদ্ধভাবে তাদের বিভিন্ন যৌক্তিক দাবীতে সরকার ও প্রশাসন যথেষ্ট সচেতন। তাই স্থানীয় সরকারের অবকাঠামো উন্নয়নে সচিবদের ভূমিকা ব্যাপক। তিনি উপস্থিত সকল সচিবদের দায়িত্বের সাথে তাদের উপর অর্পিত দায়িত্ব পালন করার আহবান জানান। পরিশেষে উপস্থিত সকলেই দেশ জাতি ও বিশ^ মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।