Opu Hasnat

আজ ১৭ ডিসেম্বর সোমবার ২০১৮,

বাস্তব সম্মত বাজেট, বিএনপি বাজেট না পড়েই সমালোচনা করছে : বাণিজ্যমন্ত্রী ভোলা

বাস্তব সম্মত বাজেট, বিএনপি বাজেট না পড়েই সমালোচনা করছে : বাণিজ্যমন্ত্রী

ভোলায় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, এ বাজেটে ব্যবসায়ী থেকে শুরু করে নিম্মস্তরের  মানুষ উপকৃত হবে এবং এটি একটি বাস্তব সম্মত বাজেট। যা সকল মহলে প্রশংসিত হয়েছে। কিন্তু বিএনপি বাজেট না পড়েই তারা সমালোচনা করছে এটা তাদের চারিত্রকি বৈশিষ্ট। 

শুক্রবার বিকালে ভোলা সদরের ধনিয়া, কাচিয় ও বাপ্তা, পশ্চিম ইলিশা, রাজাপুরসহ বিভিন্ন ইউনিয়নে যাকাতের কাপড় বিতরনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নির্বাচনকে সামন রেখে বাজেট দেয়া হয়নি। আমাদের প্রত্যেকটা বাজেটই জনবান্ধন ও গনমুখী বাজেট। এ বাজেটের বেনিফিট সাধারন মানুষ পাবে। তিনি বলেন, এ বাজেটের মধ্যদিয়ে গ্রামীন অর্থনীতির উন্নয়ন হবে, নদী ভাঙ্গা থেকে শুরু করে সকল কিছু এখানে অন্তর্ভূক্ত করা হয়েছে। এতেই দারিদ্র বিমোচন হবে এবং ২০৩০ সালের মধ্যে দারিদ্রের সীমা ৩ শতাংশের মধ্যে নেমে আসবে।

বাণিজ্যমন্ত্রী আরো বলেন, বিএনপি নিজের প্রয়োজনে নির্বাচনে আসবে, কারন তারা অতিথে যে ভুল করেছে তার উপলদ্ধি করছে। তারা অস্তিত্ব রক্ষা করার জন্য বিএনপি অবশ্যই নির্বাচনে আসবে।
 
এ সময় জেলা আ’লীগ সম্পাদক আবদুল মনিন টুলু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

এই বিভাগের অন্যান্য খবর