Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

খালেদা জিয়ার কারামুক্তি কামনায় ফরিদপুরে ইফতার মাহফিল ফরিদপুর

খালেদা জিয়ার কারামুক্তি কামনায় ফরিদপুরে  ইফতার মাহফিল

সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থ্যতা কামনায় ফরিদপুরে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেলে ফরিদপুর শেখ জামাল ষ্টেডিয়ামের জিমনেসিয়াম হলে শহর ও উপজেলা বিএনিপর উদ্যোগে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইব্নে ইউসুফ। 

শহর বিএনপির সভাপতি মোঃ রেজাউল ইসলামের সভাপতিত্বে ইফতার পূর্ব আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব জহিরুল হক শাহাজাদা মিয়া, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ সাংগাঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, বিএনপি নেত্রী চৌধুরী নায়াব ইউসুফ, জেলা বিএনপির সহসভাপতি একেএম কাউয়ুম জঙ্গি, জামাতের কেন্দ্রীয় কমিটির শুরা সদস্য মোঃ সামসুল ইসলাম বরাটি, জেলা যুবদলের সাধারন সম্পাদক একেএম কিবরিয়া স্বপন, কোতয়ালী থানা বিএনপির সাধারন সম্পাদক নাজমুল হাসান চৌধুরী রঞ্জন, শহর বিএনপির সাধারন সম্পাদক মিরাজ হেসেন, জেলা ছাত্রদলের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বেনজির আহমেদ তাবরিজ  প্রমুখ।  

আলোচনা সভায় বক্তারা বলেন গনতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে রেখে এদেশে কোন নির্বাচন হতে দেয়া হবেনা। খালেদা জিয়াকে জেলে রেখে বিএনপি কোন নির্বাচনে অংশও নেবেনা। বর্তমান সরকার খালেদা জিয়াকে জেলে রেখে নির্বাচনী বৈতরনী পার হবার স্বপ্ন দেখছে। কিন্তু বাংলার জনগন আওয়ামী লীগের সেই স্বপ্ন সফল হতে দেবেনা। 
আলোচনা সভা শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং খালেদা জিয়ার কারামুক্তি, সুস্থ্যতাসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া করা হয়।