Opu Hasnat

আজ ১৭ ডিসেম্বর সোমবার ২০১৮,

পাইকগাছার পল্লীতে অসামাজিক কার্যকলাপের অভিযোগ খুলনা

পাইকগাছার পল্লীতে অসামাজিক কার্যকলাপের অভিযোগ

 
পাইকগাছার পল্লীতে একটি বাড়ীতে অসামাজিক কার্যকলাপ সহ মাদক বিকিকিনির অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকার শান্তিপ্রিয় জনগণ প্রতিকারের জন্য যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন। 
জানা যায়, পাইকগাছা উপজেলার রাড়–লী ইউনিয়নের কাটিপাড়াস্থ বাজারের পাশর্^ দিয়ে হাসপাতাল রোড সংলগ্ন একটি বাড়িতে অসামাজিক কার্যকলাপ সহ মাদক বিকিকিনির অভিযোগ উঠেছে। এলাকাবাসী তাদের বিরুদ্ধে মুখ খুলতে সাহস পাচ্ছে না। কেউ প্রতিবাদ করলে তাদের নামে থানা সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দাখিল করা হয়।
 
এলাকা সহ বিভিন্ন এলাকা থেকে উঠতি বয়সী যুবক সহ সকল শ্রেণীর লোকজন উক্ত বাড়িতে অবাধে যাতায়াত করে থাকে। সেখানে অসামাজিক কার্যকলাপ সহ মাদক সেবন চলে বলে বাজারের একাধিক ব্যক্তি জানিয়েছেন। এছাড়া উক্ত বাড়িটি বাগানের মধ্যে থাকায় পাশর্^বর্তী লোকজন বাঁধা বা প্রতিবাদ করতে যেতে পারে না। যে কারণে অবাধে চলে তাদের কার্যক্রম। এলাকার এক শ্রেণীর সুশীল সমাজ প্রতিকারের জন্য বিভিন্ন দপ্তরে ধন্যা দিলেও কোন ফল পাচ্ছে না। যে কারণে এলাকায় বসবাস করা তাদের জন্য অসম্ভব হয়ে পড়েছে। এছাড়া তাদের কারণে পরিবেশ দূষণীয় হওয়ায় পাশর্^বর্তী লোকজন তাদের স্ত্রী, কন্যা নিয়ে বসবাস করতে মান-সম্মানের হানী বলে মনে করছেন। এলাকাবাসী এহেন পরিবেশ থেকে রেহাই পাওয়ার জন্য যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন। স্থানীয় জনপ্রতিনিধি জানান, ঘটনা শুনেছি। কিছু বলার নেই। ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান, এহেন ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।