Opu Hasnat

আজ ২২ জুন শুক্রবার ২০১৮,

জার্মান টিম এবারও চ্যাম্পিয়ান হবে মাগুরা

জার্মান টিম এবারও চ্যাম্পিয়ান হবে

বাংলাদেশস্থ জার্মান দূতাবাসের ডিপ্লোমেট ক্যারেন উইজোরা বলেন, আগামী বিশ্বকাপেও জার্মানী চ্যাম্পিয়ন হবে এবং খুব শিগগিরই বাংলাদেশ বিশ্বকাপ খেলবে এ আশা  রাখি। আগামিতে বাংলাদেশের ফুটবলকে কিভাবে এগিয়ে নেয়া যায় তা নিয়ে আমি জার্মানির যথাযথ কর্তৃপক্ষের সাথে কথা বলব । 

তিনি আজ দুপুরে মাগুরা সদর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে জার্মানীর ৫ কিলোমিটার দীর্ঘ পতাকা প্রদর্শস অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। জার্মনী ফুটবল ফ্যান ক্লাবের সদস্য আমজাদ হোসেন নজি খরচে বিশ্বের সবচেয়ে দীর্ঘ এই জার্মানীর পতাকা তৈরী ও প্রর্দশনীর ব্যাবস্থা করেছে।  

বাংলাদেশস্থ জার্মান দূতাবাসের ডিপ্লোমেট ক্যারেন উইজোরা বলেন, আমরা আমজাদ এর এ উদ্যোগে অভিভুত। এটি এখন পৃথিবীর সবচেয়ে বৃহৎ জার্মান পতাকা তাই আমরা পতাকাটি দেখতে মাগুরা ছুটে এসেছি। আমরা জানি আমজাদ অনেক কষ্ট করে এটি তৈরি করেছে তাই আমাদের কর্তব্য তার পাশে থাকা। আমরা তার পাশে থাকব এবং আমজাদের জার্মানি সফরের জন্য প্রয়োজনীয় উদ্যোগ নেব। জার্মান দূতাবাসের শিক্ষা ও সংস্কৃতি কর্মকর্তা তামারা কবির বলেন, আমজাদ বাংলাদেশ ও জার্মানির মধ্যে একটি দারুণ বন্ধুত্বের স্বাক্ষর রেখেছে। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, বিশ্ষ্টি রাজনীতিবিদ হাসান সিরাজ সুজা, স্থানীয় ইউপি চেয়ারম্যান হাফিজার মোল্লা। এছাড়াও পার্শ্ববতী বিভিন্ন জেলা থেকে জার্মান ফ্যান ক্লাবের সদস্যরা এ অ্নুষ্ঠানে যোগ দেন।