Opu Hasnat

আজ ২৪ জুন রবিবার ২০১৮,

ব্রেকিং নিউজ

কমিটির গঠনের ৪ দিন পর তালা ভেঙ্গে অফিস দখলে নিয়েছে ভোলার যুবদলের নেতারা ভোলা

কমিটির গঠনের ৪ দিন পর তালা ভেঙ্গে অফিস দখলে নিয়েছে ভোলার যুবদলের নেতারা

ভোলায় জেলা যুবদলের কমিটি গঠন নিয়ে দু’গ্রুপে চরম উত্তেজনা বিরাজ করছে। প্রায় ১৪ বছর পর যুবদলের কমিটি গঠন হলেও পদবঞ্চিতরা গত ৩ দিন বিক্ষোভ মিছিলসহ কুশপুত্তলিকা দাহ করে দলীয় কার্যালয় তালা দেয়ার পর আজ অবশেষে মাঠে নেমেছে নব গঠিত কমিটির নেতৃবৃন্দের গ্রুপ। কমিটির ঘোষনার ৪ দিন পর আজ মঙ্গলবার দুপুরে ভোলায় জেলা যুবদল অফিসের দখল নিয়েছে নব গঠিত কমিটির নেতারা। 

মঙ্গলবার দুপুরে যুবদলের নেতাকর্মীদের একটি মিছিল অফিসের তালা ভেঙ্গে প্রবেশ করে সমাবেশ করে। পরে তারা আনন্দ মিছিল বের করলে পুলিশি বাঁধার মুখে পড়ে। 

সদ্য ঘোষিত জেলা কমিটির সভাপতি জামাল উদ্দিন লিটন ও সাধারন সম্পাদক আবদুল কাদের সেলিমের নেতৃত্বে একটি  মিছিল মহাজনপট্রিতে যুবদল কার্যালয়ে এসেই তালা ভেঙ্গে অফিসে অবস্থান নেয় তারা। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ শেষে আনন্দ মিছিল বের করতে গেলে পুলিশের বাঁধার মুখে পড়ে ছত্রভঙ্গ হয়ে যায়। এ নিয়ে শহরে আতংক ছড়িয়ে পড়লে  নাশকতা এড়াতে পুলিশ মোতায়েন করা হয়।

গত শুক্রবার জামাল উদ্দিন লিটনকে সভাপতি এবং আবদুল কাদের সেলিমকে সাধারন সম্পাদক করে জেলা যুবদলের কমিটি ঘোষনা করে কেন্দ্রীয় যুবদল। শনিবার ওই কমিটি প্রত্যাখান করে জেলা যুবদলের সাবেক আহবায়ক তরিকুল ইসলাম কায়েদ ও সদস্য সচিব মো: কবির হোসেনের নেতৃত্বে পদবঞ্চিত গ্রুপটি জেলা বিএনপি ও যুবদল কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়ে  ৩দিন ধরে বিভিন্ন আন্দোলন করে আসছে ।