Opu Hasnat

আজ ১৭ আগস্ট শুক্রবার ২০১৮,

ফাঁকা মাঠে নয়, লড়াই করে জয়লাভ করতে চাই: কুদ্দুস নাটোর

ফাঁকা মাঠে নয়, লড়াই করে জয়লাভ করতে চাই:  কুদ্দুস

নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি ও নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস বলেছেন, আগামী নির্বাচনে ফাঁকা মাঠে গোল দিতে চাই না। সবার অংশগ্রহনে নির্বাচন করে লড়াই করে জয়লাভ করতে চাই। ফাঁকা মাঠে গোল দেওয়ার মজা পাওয়া যায়না। তিনি আরও বলেন, জনগনের ভালবাসায় এই আসন থেকে নৌকা প্রতীকে পাঁচবার নির্বাচিত হয়েছি। ১৯৯৬ সালে সফলতার সাথে প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেছি।

সেই সাথে ২৫ বছরে গুরুদাসপুর-বড়াইগ্রামের অসংখ্য সড়ক, কালভার্ট, ব্রিজ, শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানসহ শতভাগ বিদ্যুাতায়নের কৃতিত্ব অর্জন দেখিয়েছি। তিনি নেতা-কর্মী ও সমর্থকদের ধন্যবাদ জানিয়ে সকল দ্বিধা ভুলে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান এবং এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান।

বৃহস্পতিবার বিকেলে বড়াইগ্রাম উপজেলার জোনাইল ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে সংসদ সদস্য অধ্যাপক মো. আব্দুল কুদ্দুসকে গণসংবর্ধণা প্রদান ও ইফতার মাহফিল অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি তার বক্তব্য প্রদানকালে এ কথাগুলো বলেন। জোনাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারেজ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি অধ্যাপক আব্দুল কুদ্দুস ছাড়াও বক্তব্য রাখেন নাটোর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার নিতাই চন্দ্র সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল প্রামানিক, সাধারন সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, নগর ইউপি চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন, জোনাইল ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আল হেলাল কাফি প্রমুখ । পরে প্রধান অতিথি জোনাইল এলাকার দুই শতাধিক পরিবারের মধ্যে সুইচ টিপে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন।