Opu Hasnat

আজ ২২ সেপ্টেম্বর শনিবার ২০১৮,

কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতার মৃত্যু হত্যাকান্ড নয়, আত্মহত্যা : পুলিশ সুপার কুষ্টিয়া

কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতার মৃত্যু হত্যাকান্ড নয়, আত্মহত্যা : পুলিশ সুপার

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল ইসলাকে হত্যা করা হয়নি। সে নিজেই আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম মেহেদী হাসান।
 
আজ বৃহস্পতিবার (৩১ মে) দুপুরে কুষ্টিয়া পুলিশ লাইনে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তিনি। এসময় সংবাদ সম্মেলনে নাজমুলের পরিবারের সদস্যরাও এ কথার সমর্থন করেন। 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার ছাড়াও নাজমুলের বাবা আলতাফ হোসেন, মা নাজমা খাতুন, সদ্য বিবাহিত স্ত্রী উর্মি খাতুন উপস্থিত ছিলেন। 

পুলিশ সুপার সাংবাদিকদের বলেন, হতাশাগ্রস্থ থেকে নাজমুল আত্মহত্যা করেছে। পুলিশ আত্মহত্যায় ব্যবহৃত ওয়ান সুটার গান ছাড়াও একটি পিস্তল উদ্ধার করেছে। তবে কি কারনে জেলা ছাত্রলীগ সহ-সভাপতি, সদ্য বিবাহিত নাজমুল হতাশ ছিল তা নিশ্চিত করেননি তিনি।

নাজমুলের মা নাজমা খাতুন বলেন, গুলির শব্দে নাজমুলের ঘরে গিয়ে দেখি গুলিবিদ্ধ নাজমুল মেঝেতে পড়ে আছে। ভয়ে দ্রুত অস্ত্রটি তুলে নিয়ে পাশের বাড়িতে লুকিয়ে রাখি। তখন নববধু নাজমুলের পাশে কাঁদছিল। 

উল্লেখ্য, গত মঙ্গলবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে কুষ্টিয়ার সদর উপজেলার হরিপুর ইউনিয়নের ফারাজি পাড়ায় নাজমুলের নিজ ঘরের মেঝে থেকে তার মাথায় গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।