Opu Hasnat

আজ ১৯ অক্টোবর শুক্রবার ২০১৮,

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত কুষ্টিয়া

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়ায় দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে” শীর্ষ মাদক ব্যবসায়ী মোকাদ্দেশ হোসেন (৩০) ও ফজলুর রহমান টাইটেল (৩৫) নিহত হয়েছেন।

পুলিশের দাবি এ ঘটনায় তাদর ৪ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। 

সোমবার দিবাগত ৩টার দিকে দৌলতপুরের শিয়ালা মাঠে এ ‘বন্দুকযুদ্ধের’  ঘটনা ঘটে। 

দৌলতপুর থানার (ওসি)  শাহ দারা খান জানান, মাদক দ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে একদল মাদক ব্যবসায়ী দৌলতপুরের শিয়ালা মাঠে  অবস্থান করছে এমন গোপন সংবাদ পেয়ে দৌলতপুরে থানা পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য কর গুলি ছোড়ে।  জবাবে পুলিশ ও পাল্টা গুলি চালালে ‘বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হলে তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 

পুলিশ জানতে পারে বন্দুকযুদ্ধে নিহত মোকাদ্দেশ হোসেন ও ফজলুর রহমান টাইটেল শীর্ষ মাদক ব্যবসায়ী। এরা পুলিশের তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। ‘বন্দুকযুদ্ধে’ ৪ পুলিশ সদস্য আহত হলে তাদের চিকিৎসা দেওয়া হয়েছে। 

ঘটনাস্থল থেকে ১টি বন্দুক, ২ রাউন্ড গুলি, একটি পিস্তলের ম্যাগজিন ও ২৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। নিহত মাদকব্যবসায়ী মোকাদ্দেশ হোসেন দৌলতপুর উপজেলার মুন্সিগঞ্জ এলাকার মৃত রেজাউল হকের ছেলে ও ফজলুর রহমান টাইটেল একই উপজলার প্রাগপুর গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে।